Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মায়ের উপর অভিমানে ছাত্রীর আত্মহত্যা

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৮, ১২:০১ এএম

স্কুল ব্যাগ কিনে না পেয়ে মায়ের ওপর অভিমানে আত্মহত্যা করেছে নাটোরের সিংড়ার কলম পন্ডরী দাখিল মাদ্রসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ফিরোজা খাতুন (১৫)।
গত শুক্রবার সন্ধ্যায় কলম ইউনিয়নের কলকলি বান পাড়া তার নিজ বাড়িতে গলায় ওড়না পেঁচিয়ে এই আত্মহত্যার ঘটনা ঘটে। ফিরোজা খাতুন স্থানীয় দিনমজুর হিরোজ মোল্লার মেয়ে বলে জানা গেছে।

অপর দিকে একই সময়ে কৈইডালা গ্রামের আলতাব হোসেনের স্ত্রী ফাতেমা বেগম (৩০) ঘরের তীরের সঙ্গে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। নিহত গৃহবধূ ফাতেমা বেগম একজন মানষিক ভারসাম্যহীন বলে জানান তার পরিবারের লোকজন।
সিংড়া থানা পুলিশ সুত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় সিংড়ার কলম পন্ডরী দাখিল মাদ্রসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ফিরোজা খাতুন তার মা লিপি বেগমের কাছে একটি স্কুল ব্যাগ কিনে চান।

কন্তু তার মা স্কুল ব্যাগ কিনে দিতে অপারগতা প্রকাশ করলে মায়ের সঙ্গে অভিমান করে ছাত্রী ফিরোজা খাতুন নিজ শয়ন ঘরে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে সিংড়া থানা পুলিশ শনিবার সকালে দুটি মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর মর্গে প্রেরণ করে।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, এবিষয়ে সিংড়া থানায় শনিবার দুটি পৃথক ইউ ডি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ