Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৮, ১২:০১ এএম

গতকাল কাজী হজ গ্রুপের আয়োজনে পৌর শহরের মুক্কার পাড়ায় নিজস্ব অফিসে বাংলাদেশ খেলাফত মজলিস এর আমীর ও সিলেট কাজির বাজার মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ইমাম মুয়াজ্জিন পরিষদের সহ-সভাপতি হাফেজ জয়নাল আবেদীন এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন কাজী শফিক গ্রুপের পরিচালক কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রিন্সিপাল মাওলানা আলীনুর। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রভাষক মাওলানা আবুতাহের মোহাম্মদ খালিদ, মাওলানা মফিজুর রহমান, মুহতামিম মাওলানা দেলোয়ার হোসেন, হাফেজ হারুনুর রশীদ। এ ছাড়াও উপস্থিত ছিলেন- শিক্ষক মোহাম্মদ আমিনুল হক, সাংবাদিক রেজাউল করিম, মো: আব্দুল আমীন চৌধুরী, কাজী মোহাম্মদ মমিনুল ইসলাম, মাহবুবুল ইসলাম, সেলিম আহমেদ, রফিকুল ইসলাম। গত বৃহস্পতিবার দিবাগত রাতে মাওলানা হাবিবুর রহমান সিলেটের একটি হাসপাতালে ইন্তেকাল করেন। লাখো মুসল্লির অংশগ্রহনের মধ্য দিয়ে সিলেট সরকারি আলীয়া মাদ্রাসা মাঠে জানাযার নামায শেষে কাজিরবাজার মাদ্রাসা সংলগ্নে তাকে দাফন সম্পন্ন হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ