Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ঐক্যজোটের ৭ দফা সংবিধান বিরোধী ভোলায় বাণিজ্যমন্ত্রী

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৮, ১২:০১ এএম

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী যথা সময়ে শেখ হাসিনারও এই সরকারের অধীনেই অনুষ্ঠিত হবে কোন চক্রান্ত করে কোন লাভ হবে না। খুনীদের ঐক্য জোটের কোন চক্রান্ত কোন কাজ হবে না। তাদের ৭ দফা সংবিধান বিরোধী। ভোলা জেলা আওয়ামী লীগ এর সাবেক সভাপতি অধ্যক্ষ মরহুম মোফাজ্জল হোসেন শাহিন মিয়ার স্বরণ সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মরহুমের স্মৃতিচারণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন মরহুম মোফাজ্জল হোসেন শাহিন ছিলেন বিনয়ী, আদর্শবান রাজনীতিবিদ,মুক্তিযোদ্ধা। যারা দল পরিবর্তন করে তারা আদর্শহীন রাজনিতি করে। বিএনপির কিছু নেতারা আজ আদর্শহীন রাজনীতি করেন। বিএনপি বঙ্গবন্ধুর খুনীদের চাকরি দিয়ে পুনর্বাসন করেছেন,স্বাধীনতা বিরোধীদের মন্ত্রী বানিয়ে স্বাধীনতার অপমান করিয়েছেন। ২০০১ সালে বিএনপি ক্ষমতায় এসে মেজর হাফিজ ও হাফিজ ইব্রাহীমরা কি অত্যাচার নির্যাতন করেছে তা আজও মানুষ ভুলেনি। তারা মানুষ খুন করেছেন। খুনীদের রক্ষা করার জন্য আজ ড. কামাল হোসেন রা ঐক্য জোট করেছেন। ড. কামাল হোসেন ও মওদুদদের কি ক্ষমতা আছে তা আমাদের জানা আছে। তারা আজ যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও ভারতের নিকট সাহায্যে চায়। তাদের কোন কাজ নেই তারা তাদের ক্ষমতায় বসিয়ে দিবে। বিশ্ব নেতারা শেখ হাসিনাকে আবারো বাংলাদেশের প্রধানমস্ত্রী হিসেবে দেখতে চায়। বাংলাদেশের উন্নয়ন দেখে তারা আজ বাংলাদেশের উন্নয়নের রোল মডেল হিসোবে গ্রহন করেছে। এ সময় তিনি আরো বলেন এই স্বরন সভা থেকে সকলকে শপথ নিয়ে আগামী নির্বাচনে শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনার জন্য কাজ করার আহব্বান জানান।

ভোলা জেলা আওয়ামী লীগের আয়োজনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়াম্যান আব্দুল মমিন টুলুর সভাপতিত্বে মরহুমের স্মৃতিচারণ করে সভায় বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা সংসদ সদস্য মমতাজ বেগম, মেয়র মনিরুজ্জামান মনির, উপজেলা চেয়ারম্যান মোশানফ হোসেন, মরহুমের বড় ছেলে আশরাফ হোসেন শুভ, ওবায়দুল হক বাবুল কলেজের অধ্যক্ষ নওশাদ আলম। এ সময় উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রীর সহধর্মিণী আনোয়ারা আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়াম্যান আলহাজ্ব মোঃ ইউনুছ, ভোলা জেলা নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনালের পিপি অ্যাডভোকেট গোলাম মোর্শেদ কিরন, জেলা মহিলা আওয়ামী লীগের শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জান্নাতুল ফেরদাউস জুবলী চৌধুরী সহ জেলা উপজেলার আওয়ামী লীগের নেতৃবৃন্দ। সভা শেষে দোয়া মোনাজাত করা হয়। অপরদিকে সকাল ১১ টায় যুব মহিলা লীগের আহব্বায়ক খাদিজা বেগম স্বপ্নার সভাপতিত্বে উপজেলা পরিষদ হলরুমে যুব মহিলা লীগের সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাণিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঐক্যজোট


আরও
আরও পড়ুন