Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

মুখ খুললেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৮, ১২:১৭ পিএম

হলিউডের পর বলিউডে চলছে এখন ‘মি টু’ ক্যাম্পেইনের ঝড়। একের পর এক অভিনেত্রী যৌন হেনস্তার অভিযোগ আনছেন বাঘা বাঘা অভিনেতা ও পরিচালকের বিরুদ্ধে। তনুশ্রীর পর বেশ কজন নায়িকা যৌন হেনস্তা নিয়ে মুখ খুলেছেন। এবার তারই ধারাবাহিকতায় এ বিষয়ে কথা বললেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বিষয়টিকে ইতিবাচক হিসেবে দেখছেন তিনি। যারাই এ বিষয়ে কথা বলেছেন তাদের সাধুবাদও জানিয়েছেন তিনি। ক্যাটরিনা কাইফ বলেন, আমি তনুশ্রীকে ধন্যবাদ জানাতে চাই তিনি প্রথমবারের মতো মুখ খুলেছেন যৌন হেনস্তা নিয়ে। এরপর অনেকেই কথা বলেছেন।

বিষয়টি অত্যান্ত ইতিবাচক। এর মাধ্যমে বলিউডে একটি সুন্দর জায়গা তৈরি হবে নতুন অভিনেত্রীদের জন্য। তবে আবার এটাও ঠিক যে অনেকে হয়তো সুযোগ নিতে চাইবেন এখান থেকে। অনেকে আলোচনায় আসতেও অভিযোগ তুলতে পারেন। তাই আমাদের সবারই এ বিষয়টিতে সতর্ক থাকতে হবে। যেন কেউ এমন একটি ইতিবাচক বিষয়ের সুযোগ না নিতে চায়। কারণ এটা একজনের ক্যারিয়ারেরও প্রশ্ন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

৩ ডিসেম্বর, ২০২০
১৯ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন