Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সাংবাদিক স্বপনের ওপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে প্রেসক্লাবের ৩দিনের কর্মসূচি পালিত

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৮, ৩:৫৯ পিএম

পাবনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি, বৈশাখী টেলিভিশন ও দৈনিক সংবাদের স্টাফ রিপোর্টার হাবিবুর রহমান স্বপনের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে পাবনা প্রেসক্লাব ঘোষিত ৩ দিনের কর্মসূচির শেষ দিন রবিবার মানববন্ধন কর্মসূচী পালন করেছেন পাবনায় কর্মরত সংবাদ কর্মীরা। রোববার দুপুরে পাবনা প্রেসক্লাবের সামনে আব্দুল হামিদ সড়কে ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সাংবাদিক স্বপনের ওপর হামলার ৮ দিন অতিবাহিত হলেও জড়িতরা গ্রেপ্তার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করে সাংবাদিক নেতারা বলেন, পুলিশ সুপার জড়িতদের গ্রেপ্তারের আশ্বাস দিয়ে ছিলেন। তাঁর আশ্বাস এখনও আলোর মুখ দেখেনি। আগামী বৃহস্পতিবারের মধ্যে হামলাকারীরা গ্রেপ্তার না হলে আগামী রোববার থেকে পাবনার সর্বস্তরের মানুষকে সাথে নিয়ে কঠোর আন্দোলনের হুশিয়ারি উচ্চারণ করেন বক্তারা।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, পাবনা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক শিবজিত নাগ, সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, সাধারণ সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন, পাবনা প্রেসক্লাবের সহ সভাপতি কামাল আহমেদ সিদ্দিকী, সাবেক সম্পাদক এবিএম ফজলুর রহমান, টেলিভিশন সাংবাদিক সমিতির আহবায়ক রাজিউর রহমান রুমী, পাবনা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা, দৈনিক সিনসা সম্পাদক এস এম মাহবুব আলম, সুশীল তরফদার, সাংবাদিক শফিউল আলম দুলাল, আব্দুল হামিদ খান, সৈকত আফরোজ আসাদ, হাসান আলী সহ বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা।
প্রসঙ্গত: গত ১৩ অক্টোবর রাত ১০টার দিকে প্রেসক্লাব থেকে বাসায় ফেরার পথে সিনিয়র সাংবাদিক ও কলামিস্ট হাবিবুর রহমান স্বপনকে রড দিয়ে পিটিয়ে আহত করে দুর্বৃত্তরা। প্রথমে তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় রাতেই তাকে ঢাকার কমফোর্ট হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তার দ্বিতীয় দফা অপরারেশন সম্পন্ন হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ