Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

রাজাপুরে ইলিশ মাছ পরিবহনের দায়ে ৩ জনের ১ বছর করে জেল

রাজাপুর( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৮, ৬:৪৩ পিএম

ঝালকাঠির রাজাপুরের বিষখালি নদীতে নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ পরিবহন অপরাধে ৩ জেলেকে ১ বছর করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
দণ্ডপ্রাপ্তরা হলেন- রাজাপুর উপজেলার বড়ইয়া এলাকার মো. তুহিন(২৮) মোঃ কাইউম (২৬).মোঃ আবুল কালাম (২৩)কে শনিবার২০ অক্টোবর বরিশাল র‍্যাব -৮ রাজাপুরের বিষখালি নদীর মা ইলিশ অভিযান চালিয়ে তিন মাছ ক্রেতাকে আটক করে। এ সময় তাদের কাছে পাওয়া মা ইলিশ মাছ জব্দ করা হয়।
পরে তাদের উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক আফরোজা বেগম পারুল তাদের এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেন এবং জব্দ করা মাছ এতিম খানায় বিতরন করার নির্দেশ দেন। আটককৃতদের ঝালকাঠি জেল হাজতে প্রেরন করা হয়েছে।



 

Show all comments
  • ২১ অক্টোবর, ২০১৮, ৭:৩৭ পিএম says : 0
    Excellent, Fisher men, farmers, din mujur joto paren jailay dhukan , because, enader kono political identification nai. Other, Bank loot, Eatim ar taka maray dewa, desher taka foreign pachar ader against mamla holai bola hoy , " Rajnoitic Proti hingsha " ajob law, ajob desh. Sorry to say, akek shomoy monay hoy, GMB right chilo, boma maray court and ukil komano shuru korcilo. Honourable Court ki akbero vaben nai aie jalader 1 year jail delay ader poribarer ki hobay.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ