Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ট্রলারডুবির ৩ দিন পর লাশ উদ্ধার

বোরহানউদ্দিন (ভোলা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

বেরহানউদ্দিনে নৌকাবাইচ দেখতে আসা দর্শনার্থীদের ট্রলারডুবির প্রায় তিনদিন নিখোঁজ থাকার পর গতকাল সকাল সাড়ে ৯টার দিকে সাত্তার ব্যাপারীর (৬২) লাশ পাওয়া যায়। দেউলা ইউনিয়নের তালুকারহাট সংলগ্ন খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়। সাত্তার ব্যাপারী গঙ্গাপুর ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডের জয়া গ্রামের বাসিন্দা। সে দুই ছেলে ও তিন মেয়ের জনক। বোরহানউদ্দিন থানা-পুলিশ ও গঙ্গাপুর ইউনিয়নের আট নাম্বার ওয়ার্ডের মেম্বার আবুল কালাম বর্দার জানান, সকাল সাড়ে ৯টার দিকে সাত্তার ব্যাপারীর ভেসে ওঠা লাশ দেখে তালুকদারহাট এলাকার লোক ফোন করে জানায়। থানা-পুলিশের উপস্থিতিতে এলাকাবাসী ওই লাশ উদ্ধার করে সাত্তার ব্যাপারীর গ্রামের বাড়িতে নিয়ে যায়।

উল্লেখ্য, শুক্রবার বিকেলে উপজলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় ক্রীড়া সংস্থা নৌকা বাইচের আয়োজন করে। ওই সময় অতিরিক্ত দর্শনার্থীসহ ট্রলারটি তেঁতুলিয়া নদীর শান্তিরহাট এলাকায় উল্টে ডুবে যায়। ওই ঘটনায় শরিফ নামের এক শিশু পানিতে ডুবে মারা যায়। ট্রলারে থাকা সাত্তার ব্যাপারী ওই সময় থেকে নিখোঁজ। শনিবার বরিশাল থেকে ডুবুরি দল এসে দুপুর একটা পর্যন্ত লাশ উদ্ধারের চেষ্টা চালিয়ে লাশ না পেয়ে উদ্ধার কাজের সমাপ্তি ঘোষণা করে। বোরহানউদ্দিন থানার ওসি অসিম কুমার শিকদার জানান, লাশ উদ্ধার হয়েছে। এ ব্যাপারে কোনো অভিযোগ পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ