Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

গানের রাজা প্রতিযোগিতার বিচারক ইমরান ও কোনাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

সংগীতে কোমলমতি শিশুদের মনন বিকাশে শুরু হয়েছে চ্যানেল আইয়ের নতুন রিয়েলিটি শো এসিআই এক্সট্রা ফান কেক চ্যানেল আই ‘গানের রাজা’ পাওয়ার্ড বাই এসিআই পিওর স্পাইসেস। প্রথমবারের মতো আয়োজিত এই প্রতিযোগিতার বিচারক হিসেবে থাকবেন ‘চ্যানেল আই সেরাকণ্ঠ’ খ্যাত দুই জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুল ও সোমনূর মনির কোনাল। এবারই প্রথম তারা বিচারকের আসনে বসছেন। প্রাথমিক বাছাইপর্ব শেষে গ্র্যান্ড অডিশন থেকে ইমরান ও কোনাল বিচারকের আসনে বসবেন। ‘গানের রাজা’ সম্পর্কে ইমরান বলেন, গান হবে, ফান হবে। কোন রকম চাপ ছাড়াই মজা করে গ্র্যান্ড ফিনালে পর্যন্ত কাজটি শেষ করতে চাই। আশা করব, এই প্রতিযোগিতার মাধ্যমে যোগ্য শিশুশিল্পী বের করে আনতে পারবো। আয়োজক পক্ষ জানান ‘গানের রাজা’র সবকিছুতেই ভিন্নতা থাকবে। প্রতিযোগী শিশুরা পার্কে খেলবে, দোলনাতে চড়বে, খেলতে খেলতে গাইবে, বিচারকরা খেলতে খেলতে শেখাবেন। সারাদেশ থেকে অংশগ্রহণকারী প্রতিযোগীদের নানা প্রক্রিয়ায় গ্রুমিং এবং তালিমের মাধ্যমে ৪০টি পর্বের পর নির্বাচিত করা হবে ‘গানের রাজা’কে। কোনাল বলেন, বাচ্চদের মধ্যে থেকে ‘গানের রাজা’ খুঁজে বের করে আনবো। বাচ্চাদের সঙ্গী হয়ে থাকবো, বাচ্চাদের বন্ধুর মতো হয়ে কাজ করবো। আগামী ২৬ অক্টোবর রংপুরে অডিশনের মাধ্যমে শুরু হবে প্রাথমিক বাছাই। এরপর পর্যায়ক্রমে চলবে রাজশাহী, যশোর, বরিশাল, সিলেট, চট্টগ্রাম এবং ঢাকা বিভাগে অডিশন। প্রতিটি বিভাগ থেকে পৃথক পৃথক অডিশনের মাধ্যমে প্রতিযোগী নির্বাচন করা হবে। নিবন্ধন চলবে ২৫ অক্টোবর পর্যন্ত। রেজিস্ট্রেশন করতে চাইলে ‘জিআর’ লিখে স্পেস দিয়ে প্রতিযোগীর ‘নাম’ আবার স্পেস দিয়ে ‘বয়স’ লিখে তারপর স্পেস দিয়ে অংশগ্রহণকারীর বিভাগের নাম লিখতে হবে। তারপর মোবাইলের মেসেজ অপশনে গিয়ে পাঠাতে হবে ২৬৯৬৯ নম্বরে।



 

Show all comments
  • মাহমুদ মামুরুজামান ১ এপ্রিল, ২০১৯, ১২:১২ এএম says : 0
    আমি গান গাইতে চাই
    Total Reply(0) Reply
  • মাহমুদ মামুরুজামান ৬ এপ্রিল, ২০১৯, ৯:৫২ এএম says : 0
    গান
    Total Reply(0) Reply
  • মাহমুদ মামুরুজামান ৬ এপ্রিল, ২০১৯, ৯:৫৩ এএম says : 0
    গান হলো জীবন
    Total Reply(0) Reply
  • জাহেদ হোসেন ৪ মে, ২০১৯, ৯:৪৮ পিএম says : 0
    আমি ছোট বেলা থেকে গান গাইতে ভালবাসতাম।আমি আমি বেশিরভাগ সময় নিজে নিজে গান গায়।সকুলে একটা অনুষটানে গা গেয়ে 2য় পুরষকার পেয়েছিলাম।আমি বড় গায়োক হতে চায়।আমি গানের রাজা হতে চায়।আমি গেরামের ছেলে।যার কারনে আমার ইচছেটা পূরন হচছোনা।আপনাদের কাছে আমার আকুল আবেদন,আপনারা যদি আমাকে সুযোগ করেদেন তাহলে কৃতঙগ থাকব সারা জীবন।আমি গান গায়তে চায় মন ভরে।দয়া করে বলুন আমাকে কী করতে হবে!উতথর এর অপেকখায় রইলাম।আস্সালামু আলাইকুম।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গান

২২ নভেম্বর, ২০২০
২০ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন