Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের আহত এএসআইয়ের মৃত্যু

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

গাজীপুরের টঙ্গীতে সড়ক দূর্ঘটনায় আহত গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি)’র সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আনোয়ার হোসেন (২৭) মারা গেছেন। রবিবার সকালে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আনোয়ার হোসেন ঢাকার ধামরাই থানা এলাকার আব্দুল মজিদের ছেলে। তিনি গাজীপুর মেট্রোপলিটন পুলিশের হেডকোয়ার্টারে কর্মরত ছিলেন।

জিএমপি’র সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (মিডিয়া) মো: রুহুল আমীন সরকার জানান, টঙ্গী পশ্চিম থানা এলাকায় দূর্গা পূজার দায়িত্বপালন শেষে শনিবার দুপুরে মোটর সাইকেল যোগে আনোয়ার হোসেন জিএমপি হেডকোয়ার্টারে ফিরছিলেন। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী স্টেশনরোড এলাকায় একটি বাস তার মোটর সাইকেলে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে প্রথমে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে ঢাকার রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ও ঢাকা পঙ্গু হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীণ অবস্থায় সকাল ৬টার দিকে তিনি মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ