Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাংবাদিককে বাস থেকে ফেলে হত্যাচেষ্টা

চালক-সহকারী আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

সাংবাদিক কমল জোহা খানকে বাস থেকে ফেলে হত্যাচেষ্টার অভিযোগে মামলা করেছেন তিনি। শনিবার রাতে রাজধানীর শাহবাগ থানায় তিনি এ মামলা করেন। ঘটনার পর অভিযুক্ত নিউভিশন বাসের চালক ও সহকারীকে আটক করেছে পুলিশ। এর আগে রাত সাড়ে ৮টার দিকে পল্টন মোড়ে তাকে বাস থেকে ফেলে দিয়ে হত্যার চেষ্টা করে চালক ও সহকারী। সাংবাদিক কমল জোহা দৈনিক প্রথম আলোতে কর্মরত।

মামলার এজহারে কমল জোহা খান উল্লেখ করেন, অফিস শেষে স্ত্রীকে সাথে নিয়ে প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে যাওয়ার জন্য কাওরান বাজার থেকে নিউভিশন পরিবহনের একটি বাসে ওঠেন তিনি। চালকের সহকারীকে আগেই প্রেসক্লাবের সামনে নামবেন বলে তিনি জানান। কিন্ত বাসটি প্রেসক্লাবের সামনে পৌঁছালে চালক বাসটিকে না থামিয়ে নিজেদের ইচ্ছেমতো দ্রুতগতিতে পল্টন মোড়ে নিয়ে যায়।

যথাস্থানে গাড়িটি না থামানোর কারণ জিজ্ঞাসা করলে উল্টো চালক ও সহকারী তার ওপরে চড়াও হয় এবং তাকে মারধর করে রক্তাক্ত করে। পরে পল্টন মোড়ে তাকে গাড়ি থেকে ধাক্কা দিয়ে নিচে ফেলে চাপা দিয়ে হত্যার চেষ্টা চালায় তারা।

কমল জোহা বলেন, গাড়ি থেকে ফেলে দেওয়ার পর তিনি ঘটনাস্থলে দায়িত্বরত একজন সার্জেন্টকে বিষয়টি জানান। সেই সার্জেন্ট ফেলে দেওয়ার বিষয়ে কথা বলতে গেলে বাসের চালক ও হেলপাররা আবারও সার্জেন্ট ও তার ওপর চড়াও হয়। পরে ওই সার্জেন্ট টহল পুলিশের সহায়তায় তাদেরকে আটক করে শাহবাগ নিয়ে যান।

শাহবাগ থানার ওসি আবুল হাসান বলেন, ঘটনার পর থানায় মামলা করা হয়েছে। বাসের চালক ও সহকারীকে আটক করা হয়েছে। ঘটনার সময় অভিযুক্ত চালকের কাছে গাড়ি ও নিজের কোন লাইসেন্স ছিল না বলে তিনি জানান ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক

১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ