Inqilab Logo

ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

আমতলী (বরগুনা) সংবাদদাতা : গত ১৭ এপ্রিল ২০১৬ তারিখে দৈনিক ইনকিলাব পত্রিকার ১২ পৃষ্ঠায় ২-৪ কলামে ‘তালতলীতে ভাতা ও সরকারি সুযোগ-সুবিধা নিচ্ছেন ৪৯ ভুয়া মুক্তিযোদ্ধা’ শিরোনামে যে সংবাদটি প্রকাশিত হয়েছে তার বিরুদ্ধে মো. নুরউদ্দিন আহম্মেদ, ডেপুটি ইউনিট কমান্ডার বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, বরগুনা জেলা ইউনিট কমান্ড ও আ. গনি হাওলাদার, পিতা-খোরশেদ হাওলাদার, গ্রাম-বড়পাড়া, তালতলী, বরগুনা পৃথক ২টি প্রতিবাদ লিপি পাঠিয়েছেন। প্রতিবাদ লিপিতে বলেন, আমার বিরুদ্ধে পত্রিকায় প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট, ষড়যন্ত্রমূলক ও উদ্দেশ্য প্রণোদিতভাবে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য আমতলীর প্রতিনিধি এই মিথ্যা সংবাদটি প্রকাশ করেছেন। আমি উক্ত প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
প্রতিবেদকের বক্তব্য
দৈনিক ইনকিলাব পত্রিকা একটি প্রথম শ্রেণীর জাতীয় পত্রিকা। ভুয়া এবং মিথ্যা সংবাদ পরিবেশন করে পত্রিকার মান ক্ষুণœ করা কোনো প্রতিনিধির কাজ নয়। আমি দীর্ঘ প্রায় ১ যুগ যাবৎ এই পত্রিকার সাথে সংশ্লিষ্ট থেকে বস্তুনিষ্ঠ সংবাদই পরিবেশন করে আসছি। প্রকাশিত সংবাদটিও বস্তুনিষ্ঠ। কোনো কারণে আমি কারো উপর সংক্ষুব্ধ নই। ৪৯ জনের বিরুদ্ধে সংক্ষুব্ধ হওয়ার প্রশ্নই উঠে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ