Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০, ০৯ ফাল্গুন ১৪২৬, ২৭ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

আগামীকাল লেবার পার্টির অর্ধবেলা হরতালের ডাক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৮, ২:১২ পিএম

আগামীকাল সকাল ৬টা থেকে দুপুর ১২ পর্যন্ত হরতাল পালনের ঘোষণা দিয়েছে লেবার পার্টি।
দলটির ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ সোমবার (২২ অক্টোবর) সকাল ১০ টায় জাতীয় প্রেসক্লাবে নাগরিক সমাবেশ করার কথা ছিল। পুলিশ সমাবেশ করতে না দেয়ায় আগামীকাল এ হরতালের ডাক দেয় লেবার পার্টি।
দলটির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান জানান, প্রথমে জাতীয় প্রেসক্লাবে অনুমতি চাওয়া হয়েছিলে। কিন্তু প্রশাসনের সাড়া মেলেনি। পরে তারা চলে যান পল্টনে ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন মিলনায়তনে। সেখানে একই অবস্থায় পড়তে হয় লেবার পার্টিকে।
উল্লেখ্য, প্রতিষ্ঠা বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য মাসব্যাপী কর্মসুচী গ্রহন করে দলটি। কর্মসুচীর মধ্যে রয়েছে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কেক কাটা, আলোচনা সভা, সংহতি সমাবেশ, প্রতিনিধি সম্মেলন ও নাগরিক সমাবেশ। সমাবেশে বিএনপির মহাসচিব মির্জা ফখরুরল ইসলাম আলমগীর উপস্থিত থাকার কথা ছিল। ২০১২ সালের ১৮ এপ্রিল ১৮ দলীয় জোট গঠন হলে মোস্তাফিজুর রহমান ইরানের নেতৃত্বে ২০ দলীয় জোটে যুক্ত হয় বাংলাদেশ লেবার পার্টি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হরতাল

২ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ