Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮, ০৮ অগ্রহায়ণ ১৪২৫, ১৩ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

মইনুল হোসেনের কাছে ক্ষমা চাইতে মাসুদা ভাট্টিকে লিগ্যাল নোটিশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৮, ২:১৪ পিএম

সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনের কাছে ক্ষমা চাওয়ার জন্য দৈনিক আমাদের অর্থনীতির নির্বাহী সম্পাদক মাসুদা ভাট্টিকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন সুপ্রিমকোর্টের আইনজীবী এসএম জুলফিকার আলী জুনু।
সোমবার তিনি এ লিগ্যাল নোটিশ প্রেরণ করেন।
নোটিশে বলা হয়, মাসুদা ভাট্টি সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যারিস্টার মইনুল হোসেনকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেছেন। এতে তার সম্মানহানি হয়েছে। এ জন্য আগামী ২৪ ঘণ্টার মধ্যে জাতির সামনে তথ্যপ্রমাণসহ তুলে ধরার জন্য অনুরোধ করেন।

মাসুদা ভাট্টি উপযুক্ত তথ্যপ্রমাণ তুলে ধরতে ব্যর্থ হলে প্রকাশ্যে ব্যারিস্টার মইনুল হোসেনের কাছে ক্ষমা চাইতে অনুরোধ করেন। অন্যথায় যথোপযুক্ত আইনের মাধ্যমে সংশ্লিষ্ট আদালতে ক্ষতিপূরণ ও শাস্তি চেয়ে মানহানির মামলা দায়ের করা হবে।

এ ছাড়া সামাজিক মাধ্যমে মইনুল হোসেনকে নিয়ে মন্তব্য করায় ডিজিটাল নিরাপত্তা আইনে তাকে কেন অপরাধী করা হবে না তা জানতে চাওয়া হয়েছে।

লিগ্যাল নোটিশের এক কপি ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়ার কাছে পাঠানো হয়।

নোটিশ প্রাপ্তির এক সপ্তাহের মধ্যে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হয়।



 

Show all comments
  • আরণ্যক মিঠুন ২২ অক্টোবর, ২০১৮, ৩:৪১ পিএম says : 0
    পুরো ব্যাপারটাই দুঃখজনক।
    Total Reply(0) Reply
  • মাহবুব ২৬ অক্টোবর, ২০১৮, ২:২৮ এএম says : 0
    আসল কি, আল্লাহ তা জানেন ।ভুল-দোষ হলে, দুঃখ প্রকাশ বা ক্ষমা চাইলেও যাদের পরাণ ভিজে না ,তাদের তরে অনুরোধ, আমরা বাংলাদেশী - ক্ষমা,ভালবাসা,উদারতা মোদের ভূষণ ।চায়ের কাপে ঝড় তোলা সহজ কিন্তু ঝড় প্রশমন করা কঠিন।কেন এত ঘৃণা-বিদ্বেষ,অবিশ্বাস?কেবল দ্বি-মত,ভিন্ন মেরুকরণই কি এভাবে দ্বন্দ্ব -সংঘাতের উৎসকে তরতাজা করে রাখব আর কতকাল ।বড় কষ্ট ,হে আমার জন্মভূমি,কেবল তোমার জন্য !
    Total Reply(0) Reply
  • হিমু ২৯ অক্টোবর, ২০১৮, ৯:৪৪ এএম says : 0
    মাসুদা মেডামের প্রোস্ন টা তো মঈনুলের অপমান জনক প্রশ্ন ছিলো না। হঠাত করে ওনাকে চরিত্রহীন বলাটা খুবই অন্নায়। মইনুল খমা চেয়েছে টেলিফোনে এটা ঠিক না। সাো বিশ্বের নানুষ দেখেছে মাসুদা কে গালি দেছে। খমাও মইনুল কে লাইভে এসে সারা বিশ্বের সামনে চাইতে হবে।এ অপমান আমাদের সবার। এমন দদি হোতো ,অনেক কথা কাটাকাটি বাগবিতন্ডার মদ্ধে গালি টা দিতো তাহলে একটা কথা ছিলো। রাগের মাথায় নানুষ অনেক কথাই বলে।কিন্তু এটা অন্নায়
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ