Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় শ্রমিক নেতা নিহতের ঘটনায় আটক ৫

প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরার কালিগঞ্জে সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন দখল ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে এক শ্রমিক নেতা নিহত এবং দু’জন আহত হওয়ার ঘটনায় পুলিশ পাঁচজনকে আটক করেছে। মঙ্গলবার দিবাগত রাত থেকে বুধবার ভোর পর্যন্ত কালিগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, উপজেলার কুশলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ভদ্রখালী গ্রামের মৃত জুলহাজ সরদারের ছেলে কামরুল ইসলাম (৪০), মোমরেজপুর গ্রামের জিয়াদ আলী গাজীর ছেলে হাবিবুল্লাহ (২০), একই গ্রামের মৃত অজেদ আলীর ছেলে আব্দুল মজিদ (৫৪), খামারপাড়া গ্রামের মাজেদ আলীর ছেলে ইসলাম আলী গাজী (৩৬) ও  কাকশিয়ালী গ্রামের তহিদুল ইসলামের ছেলে শেখ তুহিন (৩০)।
এদিকে, পরিস্থিতি শান্ত রাখতে ঘটনা স্থলে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে। এঘটনায় এখনও পর্যন্ত কেউ কোন মামলা দায়ের করেননি।
সাতক্ষীরার কালিগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার মীর মনির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পরিস্থিতি শান্ত রয়েছে। তিনি আরো জানান, আটক পাঁচজনকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাতক্ষীরায় শ্রমিক নেতা নিহতের ঘটনায় আটক ৫
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ