Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

টাঙ্গাইলে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৮, ৩:২৬ পিএম

টাঙ্গাইল সদর উপজেলার রাবনা বাইপাস এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ তিনজন ডাকাতকে গ্রেফতার করেছে টাঙ্গাইল গোয়েন্দা (ডিবি) পুলিশ।
আজ সোমবার দুপুরে টাঙ্গাইল পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে টাঙ্গাইল ওসি ডিবি (উত্তর) মো. সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেন।
তিনি আরো বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার গভীর রাতে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইল সদর উপজেলার রাবনা বাইপাস এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে তিনজন ডাকাতকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি পিকআপ ভ্যান, দুটি চাপাতি, একটি কাটার, দুটি লোহার দন্ড, একটি লোহার পাইপ ও তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়। গ্রেফতারকৃত ডাকাতরা হচ্ছে কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী গ্রামের মৃত জুরান আলী শেখের ছেলে মো. সাগর শেখ (৩৫), মহেলা গ্রামের তুলা মিয়ার ছেলে মো. জব্বার মিয়া (৩৮) ও একই গ্রামের মো. শাহজাহান ফকিরের ছেলে মো. রফিক ফকির (৩০)।
এ বিষয়ে আসামীদের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত গ্রেফতার


আরও
আরও পড়ুন