Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

মাদক ব্যবসায়ীদের হামলায় বিজিবি গোয়েন্দা সদস্য আহত

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৮, ৫:২৯ পিএম

জেলার রামগড় ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের আওতাধীন হেয়াকো বিওপিতে কর্মরত রিজিওনাল ইন্টিলিজেন্স ব্যুরো (আরআইবি) হালিদার সেহেল রানা নামে বিজিবি’র এক গোয়েন্দা কর্মকর্তা মাদক ব্যবসায়ীদের হামলায় আহত হয়েছেন। তিনি বর্তমানে গুইমারা বিজিবি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
জানা গেছে, ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের আওতাধীন হেয়াকো বিওপির নিয়ন্ত্রনাধীন উলিরপুর রাস্তায় রবিবার রাতে সন্দেহজনক দুই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করলে এদের একজন ধারালো অস্ত্র দিয়ে হামলা চালালে তাঁর আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা একটি মোটর সাইকেল রেখে পালিয়ে যায়। আহত গোয়েন্দা কর্মকর্তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে গুইমারা বিজিবি হাসপাতালে পাঠানো হয়।
হেয়াকো বিজিবি কোম্পানি কমান্ডার সুবেদার আবুল কাশেম জানান, হামলাকারীর পরিচয় নিশ্চিত করা গেছে। সে একই এলাকার সিকদারখীলের আব্বাস উদ্দিনের ছেলে মোঃ সুমন (৩০)। সে ঐ এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ