Inqilab Logo

ঢাকা, বুধবার , ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

কলাপাড়ায় ১৯৪ ঘর বিদ্যুতের আলোয় আলোকিত

কলাপাড়া(পটুয়াখালী)সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৮, ৭:০৫ পিএম

সমুদ্র উপকূলবর্তী কলাপাড়ায় একটি গ্রামের ১৯৪ ঘর বিদ্যুতের আলোয়ে আলোকিত হয়েছে। রবিবার শেষ বিকেলে উপজেলার লতাচাপলী ইউনিয়নের মুসল্লীয়াবাদ গ্রামের বিদ্যুৎ সংযোগের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী আলহাজ মাহবুবুর রহমান এমপি। একই সময় তিনি ওই গ্রামে একটি একাডেমিক ভবন ও ঘূর্ণিঝড় আশ্রয়ন ভবনের উদ্বোধন করেন। নতুন বিদ্যুত সংযোগ স্থাপনকে কেন্দ্র করে ওই গ্রামে বিরাজ করে উৎসবমুখর পরিবেশ।
ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ডাঃ মো. ছিদ্দিকুর রহমান বিশ্বাসের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম রাকিবুল আহসান, লতাচাপলী ইউনিয়নের চেয়ারম্যান আনসার উদ্দিন মোল্লা, মুসল্লীয়াবাদ সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মু.আব্দুস সোবাহান, পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক প্রভাষক ইউসুফ আলী প্রমুখ। এ সময় আওয়ামী লীগ নেতা সুলতান মাহমুদ, ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম আকন, আব্দুল জলির আকন, মহিপুর থানা যুবলীগের আহ্বায়ক এ এম মিজানুর রহমান বুলেট সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পল্লী বিদ্যুত সুত্রে জানা গেছে, মুসল্লীয়াবাদ গ্রামে ১৯৪ গ্রাহককে নতুন বিদ্যুত সংযোগ দেয়া হয়েছে। এ জন্য ৮৯ লাখ টাকা ব্যয় সাড়ে পাঁচ কিলোমিটার নতুন লাইন স্থাপন করা সহ দশটি ট্রান্সফরমার স্থাপন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কলাপাড়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ