Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ট্রাকের চাকায় পিষ্ট নানা বাড়ি যাওয়া হল না শিশু ফাহাদের

প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

নাঙ্গলকোট উপজেলা সংবাদদাতা : কুমিল্লার নাঙ্গলকোটে বাবা-মামার সাথে নানার বাড়ি যাওয়া হয়নি দুই বছরের শিশু ফাহাদের। বেপরোয়া গতির ইটের কংকর ভর্তি ট্রাকটরের চাপায় প্রাণ গেল শিশু ফাহাদের। এসময় তার বোন মারিয়া আক্তার (৪) আহত হয়। ঘটনাটি ঘটেছে গতকাল সকাল সাড়ে ৭টায় নাঙ্গলকোটের বাঙ্গড্ডা-হাসানপুর সড়কের মাহিনী ছগরিপাড়া নামক স্থানে। সে উপজেলার পেড়িয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামের মাসুদের ছেলে। এলাকাবাসী ঘাতক ট্রাকটর ড্রাইভার কেফায়েত উল্লাহকে (৩০) আটক করে পুলিশে সোপর্দ করেছে। কেফায়েত উল্লাহ পার্শ্ববর্তী চৌদ্দগ্রাম উপজেলার ছাতিয়ানি গ্রামের সৈয়দ আহম্মদের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পেড়িয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামের মাসুদ এবং তার স্ত্রী জোলেখা বেগম গতকাল বুধবার সকাল সাড়ে ৭টায় সাইকেলে করে হেঁটে ছেলে ফাহাদ এবং মেয়ে মারিয়া আক্তারকে নিয়ে শ্বশুর বাড়ি পার্শ¦বর্তী রায়কোট ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে যাচ্ছিলেন। এসময় বাঙ্গড্ডা-হাসানপুর সড়কের মাহিনী ছগরিপাড়া নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বেপরোয়াগতির ইটের কংকর ভর্তি ট্রাকটর মাসুদের সাইকেলকে চাপা দেয়। এক পর্যায়ে ফাহাদ সাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পেয়ে অতিরিক্ত রক্ত ক্ষরণে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। শিশু ফাহাদের অকাল মৃত্যুতে তার মা-বাবাসহ আত্মীয়-স্বজন শোকে মুহ্যমান। নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ নজরুল ইসলাম পি পি এম বলেন- হাসপাতাল থেকে লাশ থানায় আনা হয়েছে। স্থানীয় গ্রামবাসীর চাহিদা মোতাবেক লাশ বিনা ময়নাতদন্তে পরিবারের কাছে প্রদান করা হয়েছে। এব্যাপারে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাকের চাকায় পিষ্ট নানা বাড়ি যাওয়া হল না শিশু ফাহাদের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ