Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরায় শ্রমিক দলের মানববন্ধন

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে গতকাল সোমবার বেলা ১১টায় বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল মাগুরা জেলা শাখা মানববন্ধন কর্মসূচি পালন করে। জেলা ও থানা পর্যায়ের নেতাকর্মীরা এ কর্মসূচিতে অংশগ্রহণ করেন। মাগুরা কেন্দ্রীয় বাস টার্মিনাল প্রাঙ্গণে অনুষ্ঠিত ওই মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন মাগুরা জেলা জাতীয়তাবাদী শ্রমিক দলের সভাপতি ইমদাদুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুর রশীদ,সদর থানা সভাপতি ফয়সাল আহম্মেদ, নাজিউর রহমান লাড্ডু, টোকন মন্ডল, আকবর হোসেন, মনিরুল ইসলাম, ওদুদ মন্ডল, মাসুদ মজুমদার, জাহাঙ্গীর আলম প্রমুখ। বক্তারা অবিলম্বে দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহঙ্কার তারেক জিয়ার বিরুদ্ধে দায়ের করা সকল মামলা প্রত্যাহার করে অবিলম্বে মুক্তির দাবি জানান।
শ্রীপুরে টাকা ও স্বর্ণালঙ্কারসহ ঘর পুড়ে ছাই

মাগুরার শ্রীপুর উপজেলার আমলসার গ্রামে গত রোববার রাতে গোলাপ শেখের বসতবাড়ির দু’টি ঘর, এনজিও থেকে সদ্য লোন তোলা নগদ তিন লাখ টাকা, দুই লক্ষাধিক টাকার স্বর্ণালঙ্কার ও আসবাবপত্রসহ প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।
শ্রীপুর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান ওই রাতে ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, বৈদ্যুতিক শর্টসার্কিটে আগুনের সূত্রপাত হয়ে উপজেলার গোলাপ শেখের বাড়ির দুটি ঘর, নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ প্রয়োজনীয় কাগজপত্র পুড়ে ছাই হয়ে গেছে। ক্ষতিগ্রস্তদের তিনি সরকারিভাবে সহযোগিতার আশ্বাস দেন।
এ বিষয়ে শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার অধির কুমার বিশ্বাস জানান, মৃত মুক্তিযোদ্ধা ইন্তাজ আলীর ছেলে গোলাপ শেখের বাড়িতে আগুন লাগার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভাতে সক্ষম হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ