Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওভারব্রিজ ব্যবহারকারীদের ফুলেল শুভেচ্ছা

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে নিরাপদ সড়ক চাই (নিসচা) ধামরাই উপজেলা শাখার উদ্যোগে ঢাকা-আরিচা মহাসড়কের ইসলামপুর বাসস্ট্যান্ডে ওভারব্রিজ ব্যবহারকারীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন উপজেলার নির্বাহী অফিসার আবুল কালাম ও থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা ও নিসচার সদস্যরা।

গতকাল সোমবার নিরাপদ সড়ক চাই (নিসচা) ধামরাই উপজেলা শাখার উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। পৌর শহরের ঢুলিভিটা বাসস্ট্যান্ডে এ আলোচনা সভায় নিসচার উপজেলা শাখার সভাপতি নাহিদ হাসানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আবুল কালঅম আজাদ। প্রধান আলোচক হিসেবে ছিলেন থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আফাজ উদ্দিন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ তোফাজ্জল হোসেন, ধামরাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ইনকিলাবের সংবাদদাতা আনিস-উর রহমান স্বপন, সাংবাদিক আবু হাসান। সঞ্চালনায় ছিলেন নিসচার সাধারণ সম্পাদক আবু রিফাত জাহান প্রেমন। এ সময় বিভিন্ন পরিবহনের চালক, হেলপার, নিসচার সদস্য ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওভারব্রিজ

১ ডিসেম্বর, ২০২০
১ ফেব্রুয়ারি, ২০২০
১ আগস্ট, ২০১৯
৩০ মার্চ, ২০১৯
২১ জানুয়ারি, ২০১৯
৪ জুলাই, ২০১৮

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ