Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

হাজীগঞ্জে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৮, ৯:২১ পিএম

চাঁদপুরের হাজীগঞ্জে পুকুরের পানিতে ডুবে রাজু ও মিনা নামের ২ শিশুর মৃত্যুর খবর পাওয়া গেছে। সোমবার বিকেলে উপজেলার বাকিলা ইউনিয়নের স্থানীয় চতন্তর গ্রামের হাওলাদার বাড়ির পুকুরের পানিতে ডুবে রাজু (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত রাজু ওই বাড়ির আলামিন হাওলাদার ছেলে।

নিহতের মা হাছিনা বেগম জানান, সোমবার বিকালে রাজু খেলতে গিয়ে নিখোঁজ হয়। দীর্ঘ সময় রাজুকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন তাকে খুজতে বের হয়। চারদিকে খোঁজা-খুঁজির এক পর্যায়ে রাজুকে পুকুরের পানিতে ভাসতে দেখে পরিবারের লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এর আগে একই দিন সকালে উপজেলার গর্ন্ধব্যপুর দক্ষিণ ইউনিয়নের স্থানীয় পাচুঁই গ্রামের দক্ষিণ গাজী বাড়ির পুকুরের পানিতে ডুবে মিনা (২) নামের এক শিশুর মারা যায়। নিহত মিনা ফরিদগঞ্জ উপজেলার স্থানীয় দিগধাইর গ্রামের পাটওয়ারী বাড়ির দুলাল পাটওয়ারীর মেয়ে।

নিহতের পারিবারিক সূত্র জানায়, মিনা নানার বাড়িতে বেড়াতে এসে লাশ হয়ে বাবার বাড়িতে ফিরে যায়। সোমবার সকালে মামার বাড়িতে খেলতে গিয়ে মিনা নিখোঁজ হয়। নিখোঁজের প্রায় একঘন্টা পর পুকুরে ভাসতে দেখে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. জয়নাব বানু ২ শিশুর মৃত্যু নিশ্চিত করে বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই মিনা ও রাজু’র মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ