Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিএমএইচ-এ ভর্তি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ অসুস্থ হয়ে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হয়েছেন। গতকাল রোববার দুপুরে তিনি অসুস্থতা অনুভব করলে সিএমএইচে ভর্তি করা হয়। জাপা মহাসচিব রুহুল আমিন হাওলাদার জানিয়েছেন, এরশাদের শরীরে হিমোগ্লোবিন কমে যাওয়া এবং ঠান্ডাজনিত কারণে তিনি দুর্বল হয়ে পড়েন। তাকে রক্ত দেয়া হয়েছে। এ নিয়ে চিন্তিত হওয়ার কিছু নেই। এটা নিয়মিত চেক-আপের অংশ। সিংগাপুর থেকে সে তার কিছুটা বিশ্রামের প্রয়োজন ছিল।
এদিকে বিরোধী দলের নেতা বেগম রওশন এরশাদ, জাপা মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, বন ও পরিবেশ মন্ত্রী ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ, প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার জাপা চেয়ারম্যানের সঙ্গে দেখা করেছেন। এরশাদ বার্ধক্যজনিত রোগে ভুগছেন। কিছুদিন আগেও তিনি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে রুটিন চেকআপ করাতে গিয়েছিলেন। ডাক্তাররা তাকে পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ