Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোটিভ এখনো অজানা

সাংবাদিক স্বপনের উপর হামলা সুবর্ণা নদী হত্যা

পাবনা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

পাবনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সিনিয়র সাংবাদিক দৈনিক সংবাদ ও বৈশাখী টিভির পাবনাস্থ স্টাফ রিপোর্টার সাংবাদিক হাবিবুর রহমান স্বপনের উপর হামলাকারীদের পুলিশ ৯ দিনেও এখনও খুঁজে পায়নি। পুলিশের বক্তব্য চেষ্টা চলছে। পাবনায় বেসরকারী টেলিভিশনের একমাত্র নারী সাংবাদিক সুবর্ণা নদী হত্যায় অভিযুক্ত তার সাবেক স্বামী রাজিবকে দেড় মাসের বেশী ধরে খুঁজছে পুলিশ। পুলিশের তদন্তকারী কর্মকর্তার মতে, রাজিবকে পাওয়া গেলে হয়তো হত্যার মোটিভ জানা যাবে।

মহামান্য হাইকোর্ট থেকে জামিনে মুক্ত সুবর্ণা নদীর সাবেক শ্বশুর শিল্পপতি আবুল হোসনকে গ্রেফতার করে তিনদিন রিমান্ড এবং তার ইন্ড্রাল কোম্পানীর কর্মচারী মিলনকে একদিনের রিমান্ডে রেখে সাংবাদিক নদী হত্যার কোন মোটিভ উদঘাটন করতে পারেনি ডিবি পুলিশ।রিমান্ডে থাকাকালে তারা তেমন কোন গুরুত্বপূর্ণ তথ্য দেননি যা হত্যার মোটিভ উদঘাটনে কাজে আসতে পারে। এই মামলা তদন্তকালীন সময়ে ডিবির ওসি মনিরুজ্জামান বদলি হয়ে যান! পরবর্তীতে স্থালাভিষিক্ত হয়েছেন, ইসলাম হোসেন।

তিনি আশাবাদী অভিযুক্ত গ্রেফতার এবং মামলার মোটিভ উদ্ঘাটনের ব্যাপারে। পাবনায় নাগরিক সমাবেশে এই মামলাগুলো পিআইবিতে হস্তান্তর করার দাবি জানানো হয়। পুলিশের মহা পরির্দশক এ ব্যাপারে কার্যকর আইনগত ব্যবস্থা নেবেন বলে অভিজ্ঞ মহল মনে করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নদী হত্যা

২৩ অক্টোবর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ