Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, ০৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

সোনারগাঁয়ে গৃহবধূ ধর্ষণ, আটক ১

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

সোনারগাঁ উপজেলায় এক গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করেছে স্থানীয় ৪ বখটে। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করেছেন। শনিবার উপজেলার কাঁচপুর সেনপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটেছে।
মামলায় ধর্ষিতা উল্লেখ করেন, উপজেলার কাঁচপুর সোনাপুর এলাকার জেরিন টাওয়ারের ৩য় তলায় একটি ফ্লাটবাসা ভাড়া নিয়ে তিনি ও তার স্বামীকে বসবাস করছেন। শুক্রবার তার স্বামী গ্রামের বাড়িতে বেড়াতে গেলে তার দেবর ও তার স্ত্রী বাড়িতে বেড়াতে আসে।

রোববার সকাল ৮টার দিকে কাঁচপুর এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী ইকবাল হোসেন, নারায়ণগঞ্জ কোটের মুহুরী হেলাল, রবিন ও দেলেয়ার জোর পূর্বক আমার ঘরের ভেতর ঢুকে আমার দেবরকে মারধর করে জ্যাসহ একটি রুমে আটকিয়ে আমার গায়ের ওড়না দিয়ে মুখ বেঁধে আমাকে পালাক্রমে ধর্ষণ করে। পরে ধর্ষণকারীরা আমার দেবরের ও আমার ঘরে থাকা প্রায় ১০ হাজার টাকা নিয়ে পালিয়ে যাওয়ার সময় হেলাল নামের এক ধর্ষককে এলাকাবাসী আটক করে পুলিশের সোপর্দ করে।
এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম পিপিএম জানান, গৃহবধূ ধর্ষণের ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। এ ঘটনায় হেলাল নামের এক ধর্ষক আটক রয়েছে, বাকিদের আটকের জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ