Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

উত্তরায় গুলিবিদ্ধ ডাকাতসহ গ্রেফতার ৬

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৮, ১২:৪৫ এএম

রাজধানীর উত্তরায় গুলিবিদ্ধ অবস্থায় শামীম (৩৫) নামে এক ডাকাত সদস্যসহ ছয়জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। গত রোববার রাত ২টার দিকে তাদের গ্রেফতার করা হয়। আহত শামীমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, রাতে গুলিবিদ্ধ অবস্থায় শামীমকে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তার চিকিৎসা শেষে নিয়ে যাওয়া হয়। উত্তরা পশ্চিম থানার এসআই মোফাজ্জল জানান, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামিরা এখনো ডিবি হেফাজতে রয়েছে।
ডিবির এসআই মাসুদুল ইসলাম জানান, উত্তরার ১০ নম্বর সেক্টর এলাকায় ডিবি পুলিশ সেজে কয়েকজন ভুয়া সদস্য ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। এমন খবর পেয়ে ডিবির একটি দল সেখানে অভিযান চালায়। অভিযানকালে ডাকাত সদস্য শামীমসহ ছয়জনকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তার হওয়া অন্যরা হলেন, শামীম হোসেন (৩০), আল আমিন (৩০), মোহাম্মদ সেন্টু (৩০), সুধির দাস (৩৯), আবু রায়হান (২৬) ও মোঃ লিটন (৩৪)। এসময় তাদের কাছ থেকে ১টি আগ্নেয়াস্ত্র, ১টি ম্যাগাজিন, ১ রাউন্ড গুলি, ওয়ারলেস সেট (ওয়াকি টকি), হাতুরি, লিভার, কস্টেপ ও ডাকাতির কাজে ব্যবহৃত ১টি নোয়া মাইক্রোবাস উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা দুটির তদন্ত কর্মকর্তা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপপরিদর্শক আবু সাঈদ গতকাল গ্রেপ্তারকৃতদের অপরাপর সহযোগী এবং উদ্ধারকৃত অস্ত্রের উৎস জানতে হেফাজতে নিয়ে প্রত্যেক মামলায় ১০ দিন করে জিজ্ঞাসাবদের অনুমতি চেয়ে আবেদন করেন। ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাসের আদালতে শুনানি শেষে গতকাল ডাকাতির প্রস্তুতির মামলায় এক দিন ও অস্ত্র আইনের মামলায় দুই দিন করে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ