Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৬ অগ্রহায়ণ ১৪২৫, ১১ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

উন্নয়নের স্বার্থে ব্যাপকভাবে দেশে বিনিয়োগ করুন

আমিরাতে প্রবাসী ব্যবসায়ীদের উদ্দেশে সেলিম ওসমান এমপি

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৮, ১২:৪৫ এএম

বাংলাদেশ নিট পোশাক প্রস্তুত ও রপ্তানিকারক সমিতি (বিকেএমইএ)’র সভাপতি ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য, এফবিসিসিআই পরিচালক আলহাজ্ব একেএম সেলিম ওসমান প্রবাসী ব্যবসায়ীদের উদ্দেশে বলেছেন, দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। এগিয়ে যাবে। আপনাদের প্রেরিত রেমিটেন্স ও বিনিয়োগ দেশের অর্থনীতিতে অনেক বড় অবদান রাখছে। তিনি বলেন, আপনারা আমিরাতে যেমনিভাবে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তুলে দেশের সুনাম ও সম্মানবৃদ্ধিতে কাজ করে যাচ্ছেন তেমনিভাবে নিজ দেশের প্রতি ভালোবাসায় অনুপ্রাণিত হয়ে দেশের উন্নয়নের স্বার্থে আরো ব্যাপকভাবে বিনিয়োগ করুন। তিনি নারায়ণগঞ্জ শহর ও বন্দরকে সকল নাগরিক সুযোগ-সুবিধা সমৃদ্ধ আধুনিক শহরের পাশাপাশি ব্যবসাবান্ধব ও রপ্তানীমুখী শিল্পাঞ্চলে রূপান্তরিত করারও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এবং প্রবাসী নারায়ণগঞ্জবাসীদের এগিয়ে আসার আহবান জানান। গত রোববার আরব আমিরাতের আজমান প্রবাসী নারায়ণগঞ্জবাসী সংগঠনের উদ্যোগে স্থানীয় রামাদা হোটেলের হলরুমে আয়োজিত প্রবাসীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সংগঠনের উপদেষ্টা আহম্মেদ মাহতাবউদ্দিনের সভাপতিত্বে ও গোলাম জাকারিয়া ভূঁইয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট নারী উদ্যোক্তা ও নারায়ণগঞ্জ জেলার পুরস্কারপ্রাপ্ত শ্রেষ্ঠ করদাতা আলহাজ্ব নাসরিন ওসমান। বক্তব্য রাখেন মোহাম্মদ ওবায়দুল্লাহ রাজু, জামির হোসেন, গাজী মাসুদ রানা, আমজাদ হোসেন, হানিফ শেখ, হাসান মাহমুদ, মোক্তার হোসেন, হাবিবুর রহমান বাবু, আবুল হোসেন, আরমান হোসেন ও মোহাম্মদ শাহিনসহ আরো অনেকে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ