Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮, ০৮ অগ্রহায়ণ ১৪২৫, ১৩ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

মীরসরাইয়ে ট্রাকের ধাক্কা, চালক-হেলপার নিহত

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৮, ১:০৬ পিএম | আপডেট : ১:২৯ পিএম, ২৩ অক্টোবর, ২০১৮

মীরসরাই উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পেছন দিক থেকে অপর ট্রাক ধাক্কা দিলে দুইজন নিহত হয়। আহত হয়েছেন আরও দুইজন। মঙ্গলবার (২৩ অক্টোবর) সকাল সাড়ে ৯টা উপজেলার বড়তাকিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দুইজন হলেন- ট্রাকচালক জাহাঙ্গীর আলম (৩৬) ও সহকারী আবদুর রশিদ প্রকাশ কুলু মিয়া (৩২)। আহত হয়েছেন বদরুল (৪০)। অন্যজনের পরিচয় পাওয়া যায়নি। জাহাঙ্গীর আলমের বাড়ি চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা এলাকায় এবং আবদুর রশিদ এর বাড়ি নওগাঁর মকিমপুর এলাকায়।
জোরারগঞ্জ চৌধুরীহাট হাইওয়ে পুলিশের ইনচার্জ সোহেল সরকার জানান, চট্টগ্রামগামী একটি ট্রাক (চট্টমেট্রো-ট-১৮-৬৪৭০) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা অপর একটি ট্রাককে (চট্টমেট্রো-ট-১১-৩৪৫১) ঢাকা থেকে চট্টগ্রামমুখী একটি ট্রাক বিকল হয়ে যায়। সকাল সাড়ে ৯টার দিকে চালক ও হেলপার ট্রাকটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড়তাকিয়া এলাকায় দাঁড়িয়ে রেখে মেরামতের কাজ করছিলেন।
এ সময় পেছন থেকে আসা ওপর একটি দ্রুতগতির ট্রাক দাঁড়িয়ে থাকা ওই ট্রাককে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই হেলপার আবদুর রশিদ মৃত্যু হয় এবং চালককে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করলে সেখানে নেয়ার পথে চালকেরও মৃত্যু হয়। গুরুতর আহত দুজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনায় কবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ