Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় আ.লীগ ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে নিহত ১, আহত ১০

প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে কুষ্টিয়ার দহকোলায় আওয়ামী লীগের দলীয় ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে একজন নিহত হয়েছে। নিহতের নাম লাল্টু মোল্লা (৫৫)। তিনি বিদ্রোহী প্রার্থী সিরাজুল ইসলামের কর্মী।এ ঘটনায় আহত হয়েছে আরও কমপক্ষে ১০ জন।বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার আলামপুর ইউনিয়নের দহকোলা বাজারে এ ঘটনা ঘটে।কুষ্টিয়া মডেল থানার ওসি বিপ্লব কুমার নাথ জানান, আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী আকতারুজ্জামান বিশ্বাসের সমর্থকদের সঙ্গে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সিরাজুল ইসলামের সমর্থকদের সংঘর্ষ হয়েছে।
তিনি বলেন, সকালে নির্বাচনী প্রচারণা নিয়ে আওয়ামী লীগ ইউপি চেয়ারম্যান প্রার্থী আকতারুজ্জামান বিশ্বাসের সমর্থকদের সঙ্গে বিদ্রোহী প্রার্থী সিরাজুল ইসলামের সমর্থকদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে তারা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে ধারাল অস্ত্রের আঘাতে লাল্টু মোল্লা গুরুতর আহত হন। এ সময় আরও ১০ জন আহত হয়েছেন।
পরে তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই দায়িত্বরত চিকিৎসক লাল্টু মোল্লাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ