Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬, ১৮ শাবান ১৪৪০ হিজরী।

টেকনাফে গুড়িয়ে দেয়া হচ্ছে ইয়াবার গডফাদারদের প্রাসাদ

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৮, ৭:০২ পিএম

ইয়াবার রাজধানী খ্যাত টেকনাফে গডফাদারদের ধরতে ‘অ্যাটাকিং অ্যাকশন’ অভিযান শুরু করেছে পুলিশ। এ অভিযানের নতুনত্ব হলো ইয়াবার সন্ধান পাওয়া গডফাদারদের প্রাসাদতুল্য বাড়ি ভেঙে গুড়িয়ে দেয়া হচ্ছে।

টেকনাফ থানা সূত্রে জানা গেছে, টেকনাফে ইয়াবার গডফাদারদের বিরুদ্ধে পুলিশের সাঁড়াশি অভিযান অব্যাহত রয়েছে। গডফাদারদের ধরতে অভিযানের পাশাপাশি গুড়িয়ে দেওয়া হচ্ছে তাদের সুরম্য ‘প্রাসাদ’। গত দুই দিনে টেকনাফের একাধিক শীর্ষ ইয়াবা ব্যবসায়ীর এরকম সুরাম্য ভবন গুড়িয়ে দিয়য়েছে পুলিশ।

এর মধ্যে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভূক্ত শীর্ষ ইয়াবার গডফাদার টেকনাফের জিয়াউর রহমান, আবদুর রহমান ও নুরুল হক ভূট্টুর বাড়ী উল্লেখযোগ্য।

এদিকে শনিবার দস্যু বাহিনীর আত্মসমর্পণ অনুষ্ঠান উপলক্ষে কক্সবাজার সফরকালে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ইয়াবা ব্যবসায়ীদের নিশ্চিহ্ন

করার নির্দেশ দেন।

স্বরাষ্ট্রমন্ত্রীর এই নির্দেশের পর থেকেই পুলিশ অ্যাটাকিং অভিযান শুরু করেছে বলে জানাগেছে। এই অভিযানে পুলিশ ইয়াবা গডফাদারদের ধরার পাশাপাশি যেসব বাড়িতে ইয়াবা পাওয়া যাচ্ছে সেই বাড়িঘর ভেঙে গুড়িয়ে দিচ্ছে।

টেকনাফ থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, টেকনাফ থেকে ইয়াবা ব্যবসায়ীদের নির্মূল করার শপথ নিয়েই আমি কাজ শুরু করেছি। টেকনাফের ইয়াবা গডফাদারদের নির্মূলের জন্য যা যা করার প্রয়োজন সবকিছুই করা হবে।

ওসি বলেন, সরকারের নির্দেশ পালন করতেই টেকনাফে এসেছি। গডফাদাররা যতই শক্তিশালী হোক, কাউকেই ছাড় দেয়া হবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেকনাফে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ