Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাসিরনগরে ইউএনও বিদায় ও নবাগত সংবর্ধনা

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসউদ পারভেজ মজুমদারকে বদলী জনিত কারণে বিদায়ী সংবর্ধনা ও নবাগত নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল কবিরকে বরণ করে নেয়া হয়েছে। বিদায় ও বরণ অনুষ্ঠান যেমনি ছিল বেদনার তেমনি ছিল আনন্দের। অফিসার্স ক্লাব আয়োজিত সোমবার রাতে অফিসার্স ক্লাবে বিদায় ও বরণ অনুষ্ঠান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অফিসার্স ক্লাবের সদস্য উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাকছুদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. সুমন ভৌমিক, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সোহেল মো. জিল্লুর রহমান, ওসি তদন্ত রঞ্জন কুমার ঘোষ, উপজেলা রিসোর্স কর্মকর্তা শাহজাহান ভুইয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মহিবুল আলম প্রমুখ।
সভায় বক্তারা মো. মাসউদ পারভেজ মজুমদার উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালনকালে উপজেলা বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভ‚য়সী প্রশংসা করে তার দীর্ঘায়ু কামনা করেন এবং একজন দক্ষ প্রশাসক হিসেবে তিনি সুচারুরুপে প্রশাসনিক দায়িত্ব করেছেন বলে অভিমত ব্যক্ত করেন।

বিদায়ী বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসউদ পারভেজ মজুমদার বলেন আমি মাত্র ছয় মাসের কার্যকালে সব সময় চেষ্টা করেছি মানুষের জন্য কাজ করতে। আর কাজের প্রতিটি ক্ষেত্রে পেয়েছি আপনাদের অকৃত্রিম ভালবাসা ও সহযোগিতা। এজন্য আমি সবার কাছে কৃতজ্ঞ।
নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল কবির উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য অফিসারদের সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠানে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসউদ পারভেজ মজুমদারকে সম্মাননা স্বারক ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার প্রদান ও নবাগত উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল কবিরকে ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউএনও


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ