Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশস্থল পরিদর্শন ও লিফলেট বিতরণে বিএনপি

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৮, ৯:৪৩ পিএম

সিলেটে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ স্থলের প্রস্তুতি ও প্রচার প্রচারনার আনুষ্টানিকভাবে লিফলেট বিতরণ কার্যক্রমে অংশ নিয়েছেন বিএনপির স্থানীয় ও কেন্দ্রিয় নেতৃবৃন্দ। মঙ্গলবার দুপুরে বিএনপির কেন্দ্রিয় কমিটির ভাইস চেয়ারম্যান ও প্রাইভেটাইজেশন বোর্ড এর সাবেক চেয়ারম্যান এনাম আহমদ চৌধুরী নেতৃত্বে সমাবেশ স্থল সিলেট ঐতিহাসিক রেজিষ্ট্রারী মাঠ পরিদর্শনে উপস্থিন হন বিএনপির কেন্দ্রিয় নেতা ও সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, জেলা বিএনপির সাবেক সভাপতি ও দলের কেন্দ্রিয় নেতা এম এ হক, বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন, জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম, সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কাইয়ুম জালিল পংকী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত সাদেক, মহানগর বিএনপির সহ সভাপতি ফরহাদ চৌধুরী শামিম, বিএনপি নেতা মিজানুর রহমান চৌধুরী, এমরান আহমদ চৌধুরী, ফয়সল আহমদ চৌধুরী সহ নেতৃবৃন্দ। তারা এসময় সমাবেশে জন্য মাঠ প্রস্তুতির সার্বিক খোঁজ খবর নেন। পরে বিকেলে নগরীর আম্ভরখানা এলাকায় লিফলেট বিতরণ শুরু করেন। দলের ভাইস চেয়ারম্যান এনাম আহমদ চৌধুরী লিফলেট বিতরণের আনুষ্টানিক সূচনা করেন।

এসময় নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন, খালেদা জিয়ার নি:শর্ত মুক্তিসহ ৭ দফা দাবীতে এবং ১১ দফা লক্ষ্য বাস্তবায়নের দাবী জানান নেতৃবৃন্দ।



 

Show all comments
  • ১৮ নভেম্বর, ২০১৮, ১:০৭ পিএম says : 0
    Thanks for sharing superb information.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ