Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১ ফাল্গুন ১৪২৫, ১৭ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

আরবান প্রাইমারি হেলথকেয়ারে চিকিৎসা বন্ধ

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

নয় মাসের বকেয়া বেতনের দাবিতে চিকিৎসা সেবা বন্ধ করেছে আরবান প্রাইমারী হেলথ কেয়ারের কর্মীরা। গতকাল মঙ্গলবার সকাল রাজশাহী নগরীর বিভিন্ন হেলথ কেয়ারের কেন্দ্রে এ বিক্ষোভ করে কর্মকর্তা-কর্মচারীরা। এতে দুর্ভোগে পরেন চিকিৎসা নিতে আসা রোগি ও তাদের স্বজনরা। কর্মচারীদের ভাষ্য, বেতন ভাতা পরিশোধ না করা হলে আগামীতে আরো কঠোর কর্মসূচিতে যাবেন তারা। আপাতত তারা আউট ডোর বন্ধ করে দিয়েছে। কিন্তু বর্তমানে সিজারের জরুরি রোগিদের চিকিৎসা চললেও সেটিও বন্ধ করে দেয়া হবে।

ফিল্ড সুপারভাইজার ইকবাল হোসেন জানান, নয় মাসের বেতন ভাতা না পেয়ে মানবতর জীবন যাপন করছেন তারা। পপুলেশন সার্ভিসেস অ্যান্ড ট্রেনিং সেন্টার (পিএসটিসি) পরিচালিত নগরের সেবা কার্যক্রম পরিচালনা হয়ে থাকে আরবান প্রাইমারী হেলথ কেয়ারে। এই কার্যক্রমে ১২০ জন কর্মকর্তা-কর্মচারী নয় মাস ধরে বেতন পাচ্ছে না। তিনি বলেন, গত দুই ঈদের বেতন ও বোনাস পাননি তারা। এছাড়া পূজার আগে সনাতন ধর্মের মানুষগুলো বেতন ও বোনাস পায়নি। ইকবাল বলেন, এর আগে গত ২৫ জুলাই আন্দোলনে যায় হেলথ কেয়ারের কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারীরা। সেই সময় প্রকল্প পরিচালক বেতন পরিশোধের আশ্বাস দিয়েছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চিকিৎসা


আরও
আরও পড়ুন