Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৬ অগ্রহায়ণ ১৪২৫, ১১ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় নিহত ৭

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

সড়কে মৃত্যুর মিছিল চলছেই। বেপরোয়া যান চলাচলের কারণে দুর্ঘটনা থেমে নেই। জাতীয় নিরাপদ সড়ক দিবসে ৮জন নিহতের একদিন পর সড়কে ঝরছে তাজা প্রাণ। আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে জানান, ফরিদগঞ্জে গতকাল মঙ্গলবার সকালে ট্রাক্টর চাপায় এক স্কুলছাত্র নিহত হয়েছে। অপরদিকে, একই দিন সদর উপজেলার দাসাদি এলাকায় দুতগামী একটি পিকআপ ভ্যানের চাপায় স্থানীয় খান বাড়ীর মান্নান তালুকদারের ছেলে ফেরদৌস খান (৩৬) নামে এক কৃষক নিহত হয়েছে। এ ঘটনায় একই বাড়ির বিল্লাল হোসেন খান (৫৫) নামে আরেক কৃষক আহত হয়। আহত বিল্লালকে চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। জানা গেছে, ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের খাঁড়কাদিয়া গ্রামের মোবারক হোসেনের পুত্র চান্দ্রা ইমাম আলী উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র সাইপুর রহমান আফিফ (১৩) সকালে কোচিং ক্লাস শেষে সাইকেল যোগে বাড়ি ফেরার পথে ট্রাক্টরের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, মীরসরাই উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পেছন দিক থেকে অপর ট্রাক ধাক্কা দিলে দুইজন নিহত হয়। আহত হয়েছেন আরও দুইজন। গতকাল (মঙ্গলবার) সকাল সাড়ে ৯টা উপজেলার বড়তাকিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দুইজন হলেন- ট্রাকচালক জাহাঙ্গীর আলম (৩৬) ও সহকারী আবদুর রশিদ (৩২)। আহত হয়েছেন বদরুল (৪০)। অন্যজনের পরিচয় পাওয়া যায়নি। জাহাঙ্গীর আলমের বাড়ি চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা এলাকায় এবং আবদুর রশিদ এর বাড়ি নওগাঁর মকিমপুর এলাকায়।

সীতাকুণ্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় মটরসাইকেল আরোহীসহ দুই ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। উপজেলার বাঁশবাড়ীয়া ও ফকিরহাট এলাকায় এ দুটি সড়ক দুর্ঘটনা ঘটে। জানা যায়, গতকাল মঙ্গলবার সকালে মো. নুর উদ্দিন (৩০) উপজেলার ৬নং শশুর বাড়ি থেকে মোটরসাইকেল যোগে তার বাড়ি যাচ্ছিলেন। এসময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ইলিয়াস পেট্রোল পাম্প এলাকা অতিক্রম করার সময় একটি অজ্ঞাত দ্রুতগামী মাইক্রোবাস তাকে চাপা দিয়ে চলে গেলে তিনি মারাত্বক আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। নিহত ব্যাক্তি কদমরসুল লালবেগ এলাকার ভোলা মাঝি বাড়ির মো. আক্তার হোসেনের পুত্র। অপরদিকে একই দিন ভোর আনুমানিক ৬টায় রিক্সা চালক মো. কামাল উদ্দিন রিক্সা নিয়ে পৌরসভাস্থ ফকিরহাট এলাকার মহাসড়কে উঠার সাথে সাথে একটি অজ্ঞাত গাড়ি তাকে চাপা দিয়ে চলে গেলে ঘটনাস্থলে তার মৃত্যু ঘটে।
উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, কুড়িগ্রামের উলিপুরে সড়ক দুর্ঘটনায় সাকিবুর রহমান স্বজন নামে এক মাদরাসাছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে সরকারি ডিগ্রী কলেজের প্রধান ফটকের সামনে এ দুর্ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ