Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত, সড়ক অবরোধ

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৮, ১:২৬ পিএম

পাবনা-ঢাকা মহাসড়কের রাজাপুর রেলগেট এলাকায় বাসের ধাক্কায় দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটর সাইকেলের চালক। গত মঙ্গলবার দিবাগত রাত ৮টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন-সাঁথিয়া উপজেলার কাশিনাথপুর ইউনিয়নের হইজোর গ্রামের মৃত সাজু সরদারের পুত্র জেহের সরদার (৫০) ও একই গ্রামের মৃত ফজু শেখের পুত্র দানেজ শেখ (৬০)। আহত মোটর সাইকেল চালক সুজানগর উপজেলার শান্তিপুর গ্রামের মৃত নিফাজ উদ্দিনের পুত্র নুর আলম (৪৫)।
সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন জানান, ওমর পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস কাশিনাথপুর থেকে পাবনার দিকে যাচ্ছিল। আর বনগ্রাম থেকে শান্তিপুর যাচ্ছিলেন একটি মোটরসাইকেলে তিন জন আরোহী। পথিমধ্যে পাবনা-ঢাকা মহাসড়কের সাঁথিয়া উপজেলার রাজাপুর রেলগেট নামক স্থানে বাসটি মোটর সাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহী জেহের সরদার ও দানেজ শেখ মারা যান।
আহত মোটর সাইকেল চালক নুর আলমকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে করা হয়েছে। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত দুইজনের লাশ উদ্ধার করে।
এদিকে, ওমর পরিবহনের বাসটিকে বনগ্রাম এলাকায় স্থানীয়রা আটক করলে মাধপুর পুলিশ ফাঁড়ি বাসটি নিজেদের হেফাজতে নেয়। এই দুর্ঘটনায় মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে নিরাপদ সড়কের দাবিতে এলাকাবাসী পাবনা-নগড়বাড়ি মহাসড়ক প্রায় ঘন্টাব্যাপী অবরোধ করে রাখে। তারা নিরাপদ সড়কের দাবিতে বিভিন্ন স্লোগান দেন। এতে প্রায় এক ঘন্টা ওই মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ তাদের আশ্বস্ত করে মহাসড়ক থেকে সরিয়ে দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ