Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

শান্তিপূর্ণভাবে রাজপথে কর্মসূচী শেষে ঘরে ফিরলো সিলেটে আ.লীগ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৮, ২:০০ পিএম

শান্তিপূর্ণভাবে রাজপথের কর্মসূচী শেষে ঘরে ফিরেছে সিলেটে আওয়ামীলীগ। জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশের পাশাপাশি আওয়ামীলীগের কর্মসূচী নিয়ে আজ উত্তেজনা দেখা দিয়েছিল সিলেটে। সংঘাত সংঘর্ষ সহ অপ্রীতিকর আশংকা করেছিলেন অনেকে। কিন্তু নগরীতে প্রচারপত্র বিলি করে রাজপথ ছেড়েছে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ। আজ সকাল সাড়ে ১১টা থেকে বেলা ১টা পর্যন্ত কোর্ট পয়েন্ট এলাকায় প্রচারপত্র বিলি করেন আওয়ামী লীগ নেতারা। তবে কোনো প্রকার অঘটন ছাড়াই শেষ হয় আওয়ামী লীগের লিফলেট বিতরণ কর্মসূচী। দুপুর ১টার দিকে কর্মসূচী সমাপ্ত করে ফিরে যান আওয়ামী লীগ নেতারা।

এসময় মহানগর আওয়ামী লীগের সভাপতি বদরউদ্দিন আহমদ কামরান সাংবাদিকদের বলেন, আওয়ামী লীগ সবসময় সম্প্রীতির রাজনীতিতে বিশ্বাস করে। কোন প্রকার সংঘাত সহিংসতায় বিশ্বাস করে না। ঐক্যফ্রন্টের নেতারাও তাদের সমাবেশ শান্তিপূর্ণভাবে করবেন। তবে তারা যদি বিশৃঙ্খলা সৃষ্টি করেন তবে আওয়ামী লীগ প্রতিহত করবে।
লিফলেটে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের কথা উল্লেখ করা হয়। এসময় উন্নয়নের বর্ননা দিয়ে আবার নৌকা মার্কায় ভোট চাওয়া হয়।
লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থসহ সিলেট আওয়ামীলীগ এবং অঙ্গসহযোগী সংগঠনের জেলা, মহানগর, উপজেলা, ওয়ার্ড ও ইউনিয়নসহ বিভিন্ন নেতাকর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ