Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেনীতে বিয়ের ২০ দিন পর স্ত্রীকে হত্যার অভিযোগ, শাশুড়ি আটক

ফেনীতে জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৮, ২:৫৬ পিএম

ফেনীতে বিয়ের ২০ দিনের মাথায় স্বামীর বিরুদ্ধে স্ত্রী হাসনাত আরা রিম্পাকে (১৯) খুন করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে শহরের আতিকুল আলম সড়কের তাদের ভাড়া বাসা থেকে ওই স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় পুলিশ রিম্পার শাশুড়িকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। স্বামী মো. নোমান ওরফে রায়হান ও শ্বশুর নূর নবী পালাতক রয়েছেন।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, ছাগলনাইয়া পৌর এলাকার বাঁশ পাড়ার সৌদি প্রবাসী শাহ আলমের মেয়ে রুম্পার সাথে একই উপজেলার গোপাল ইউনিয়নের নিজকুঞ্জরা সমিতি বাজার এলাকার নূর নবীর ছেলে মো. নোমানের প্রেমের সম্পর্ক ছিল। রুম্পারা অনত্র বিয়ে ঠিক হলে নোমান তাকে ৫ অক্টোবর জোর করে বিয়ে করে। তারপর থেকে তারা শহরের আতিকুল আলম সড়কে ভাড়া বাসায় থাকত।

মঙ্গলবার সকালে স্বামী-স্ত্রীর সাথে কথা কাটাকাটি হয়। সন্ধ্যায় ওই বাসায় কোন সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশীরা দরজা খোলার চেষ্টা করে। ব্যর্থ হয়ে এক পর্যায়ে পুলিশে খবর দেয়। রাতে পুলিশ বাসার দরজা ভেঙে ঘর থেকে রুম্পার লাশ উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের মা নাজনিন আক্তার অভিযোগ করেন, যৌতুকের জন্য তার মেয়ের উপর স্বামী ও পরিবারের সদস্যরা নির্যাতন চালাত। নির্যাতনের ঘটনা রুম্পা তার মা-বাবাকে জানালে স্বামী নোমান তাকে হত্যা করে।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানায় এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের পর জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ত্রীকে হত্যা

২০ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ