Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তফসিল ঘোষণার আগেই সংসদ ভেঙে দিতে হবে

রামগঞ্জে পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৮, ১২:০৫ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেন, দেশের ভবিষ্যত আজ অনিশ্চিত হয়ে পড়েছে। প্রধান দুইটি রাজনৈতিক জোট নির্বাচনকে সামনে রেখে মুখোমুখী অবস্থানে থেকে দেশে এক ভীতিকর পরিস্থিতি তৈরি করেছে। জাতি এ প্রতিহিংসা, জিঘাংসা ও ধ্বংসের রাজনীতির অবসান চায়। প্রতিহিংসার রাজনীতির কারণে মানুষ ক্রমেই বড় দুই দল থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে। একটি অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের জন্য তফসিল ঘোষণার পূর্বেই বর্তমান সংসদ ভেঙে দিতে হবে।
গতকাল বুধবার বেলা ২টায় রামগঞ্জ ফায়ার সার্ভিস সংলগ্ন মাঠে “অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ রামগঞ্জ উপজেলা শাখা আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। উপজেলা সভাপতি মাওলানা মোহাম্মদ হোসাইন-এর সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দলের যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সহ-সভাপতি শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম, জেলা সভাপতি আলহাজ্ব অনারারি ক্যাপ্টেন (অব.) মুহা. ইব্রাহীম, সেক্রেটারি মাওলানা মুহাম্মদ মহিউদ্দিন প্রমুখ।



 

Show all comments
  • ফয়েজ ২৫ অক্টোবর, ২০১৮, ২:৪০ পিএম says : 0
    সুষ্ঠ নিরপেক্ষ র্নিবাচন চাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চরমোনাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ