Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০ হিজরী।

জাতীয় সংসদ নির্বাচনে পেশজীবীদের করণীয় শীর্ষক সেমিনার

শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে দোয়া

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৮, ১২:০৫ এএম

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ সন্তান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেলের শুভ জন্মদিন উপলক্ষে ‘দোয়া ও জাতীয় সংসদ নির্বাচনে পেশজীবীদের করণীয় শীর্ষক সেমিনার’ অনুষ্ঠিত হয়। গত শনিবার বঙ্গবন্ধু পেশাজীবী লীগ আয়োজিত তোপখানা রোডস্থ বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদের কনফারেন্স রুমে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি মো. ফজলুল কাদের মজনু। বিশেষ অতিথি ছিলেন তাঁতী লীগের সাবেক আহবায়ক মো. এনাজুর রহমান চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতা মো. মফিজুল ইসলাম, মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা বেবী বড়–য়া।
অনুষ্ঠানে বক্তারা বলেন বঙ্গবন্ধুর আদর্শে লালিত মহান মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে শেখ হাসিনা বলিষ্ঠ নেতৃত্ব দিয়ে চলছেন। তার সুদৃঢ় ও সফল নেতৃত্বে বাংলাদেশ আজ সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রশংসিত। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী যাকেই মনোনয়ন দিবেন তার পক্ষেই আমরা ঐক্যবধ্য হয়ে কাজ করবো। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।
সেমিনারে আলোচক হিসাবে উপস্থিত ছিলেন সময়ের আলোর প্রকাশক ইঞ্জিনিয়ার গাজী আহমেদ উল্লাহ, অগ্নিবার্তা সম্পাদক গোলাম মোস্তফা, মানবাধিকার কর্মী জিন্নাতুল ইসলাম জিন্নাহ।
বঙ্গবন্ধু পেশাজীবী লীগ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ ড.সরকার মো: আবুল কালাম আজাদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শেখ জামাল আহমেদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সহ সভাপতি মো. শাহজালাল পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ রাশেদুল হাসান, কেন্দ্রীয়, জাতীয় ও ঢাকা মহানগর নেতৃবৃন্দ। বিশেষ দোয়ার মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জন্মদিন

১০ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন