Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ জানুয়ারি ২০১৯, ১০ মাঘ ১৪২৫, ১৬ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

ট্রাকের নামে এজাহার!

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

যশোর অভয়নগরে আন্তঃনগর কপোতক্ষ এক্সপ্রেস ট্রেনের সাথে পাথারবোঝাই ট্রাকের ধাক্কার ঘটনায় যশোর রেলওয়ে কর্তৃপক্ষ ট্রাকটির বিরুদ্ধে এজাহার করেছে। মালিক, চালক ও হেলপারের পরিচয় না পাওয়ায় ট্রাকটির বিরুদ্ধে এজাহার করা হয়। জিআরপি পুলিশ এজাহারের কপি পেয়েছে।
এ ব্যাপারে যশোর রেলওয়ের সিনিয়র সাব অ্যাসিটেন্ট ইঞ্জিনিয়ার মাহাবুব হাসান বলেন, অভিযুক্ত ট্রাক (টাকা মেট্রো-ট ১৪-০৩২১) এর বিরুদ্ধে এজাহার দায়ের করা হয়েছে। যার কপি যশোর জিআরপি পুলিশের এসআই বরাবর পাঠানো হয়েছে। আলামত হিসেবে ট্রাকটিকে নওয়াপাড়ায় রাখা আছে। জিআরপি পুলিশের এসআই মনির বলেন, অভিযোগে শুধুমাত্র ট্রাকের নম্বর উল্লেখ আছে। মামলার বিষয়ে তদন্ত শুরু হয়েছে। পরবর্তীতে বিস্তারিত জানানো সম্ভব হবে। নওয়াপাড়া স্টেশন মাস্টার মহসিন রেজা বলেন, ট্রাকটির মালিক, চালক ও হেলপারের পরিচয় জানা যায়নি। রেলওয়ে কর্তৃপক্ষের নির্দেশে ট্রাকটি স্থানীয় করিম ফিলিং স্টেশনের হেফাজতে রাখা আছে। দুর্ঘটনার ৪ ঘণ্টা পর থেকে ট্রেন চলাচল স্বাভাবিক হলেও রুপসা এক্সপ্রেস ট্রেনটি শিডিউল বিপর্যয়ে পড়েছে। উল্লেখ্য, গত মঙ্গলবার সকালে নওয়াপাড়া রেল স্টেশন থেকে প্রায় এক কিলোমিটার দূরে কপোতক্ষ এক্সপ্রেস ট্রেনের সাথে পাথরবোঝাই একটি ট্রাকের ধাক্কা লাগে। এ ঘটনায় খুলনার সাথে ৪ ঘণ্টা রেল যোগাযোগ বিছিন্ন হয়ে পড়ে। দুর্ঘটনায় ট্রাকের হেলপার আহত হলেও তাকে ও চালককে খুঁজে পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ