Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালীগঞ্জে জমিয়াতুল মোদার্রেছীনের সভা

কালীগঞ্জ (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

গাজীপুরের কালীগঞ্জে বাংলাদেশ জমিয়তুল মোদার্রেছীন ও উপজেলা প্রসাশনের যৌথ উদ্যোগে বর্তমান সরকারের মাদ্রাসা শিক্ষা উন্নয়নে গৃহীত কার্যক্রম শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল কালীগঞ্জ মহিলা ডিগ্রী কলেজ মাঠে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মু. মুশফিকুর রহমানের সভাপতিত্বে বর্তমান সরকারের মাদ্রাসা শিক্ষা উন্নয়নে গৃহীত কার্যক্রম শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি। অনুষ্ঠানে বিশেষ অতিথি বাংলাদেশ জমিয়তুল মোদার্রেছীন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ ড. মো. ইদ্রিস খান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আবু বকর মিয়া, সহকারি কমিশনার (ভূমি) মো. সোহাগ হোসেন, কালীগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মু. নাজমুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গণি ভূইয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নুরে জান্নাত। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ জমিয়তুল মোদার্রেছীন গাজীপুর জেলা সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাওলানা মো. জহিরুল হক। সভায় বক্তাগণ মাদ্রাসা শিক্ষা উন্নয়নে বর্তমান সরকারের ব্যাপক সাফল্যের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। আলেম সমাজ ও আওয়ামীলীগের মাঝে যে দুরত্ব ও ভুল বুঝাবুঝি ছিল আজ তার অবসান হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ