Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

ড. কামাল হোসেনের সাথে দীর্ঘ বৈঠক

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৮, ১১:৩৫ পিএম | আপডেট : ১:০০ এএম, ২৬ অক্টোবর, ২০১৮

গণফোরাম সভাপতি ও ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেনের সাথে বৈঠক করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী। গতকাল রাতে ড. কামাল হোসেনের রাজধানীর বেইলি রোডের বাসায় এ বৈঠক অনুষ্ঠিত হয়।
বৈঠক শেষে বঙ্গবীর কাদের সিদ্দিকী দৈনিক ইনকিলাবকে বলেন, ড. কামাল হোসেনের সাথে দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয়েছে। আমরা দু’জনই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। আমরা চাই দেশ ও দেশের জনগণ ভালো থাকুক। সেই লক্ষে আমরা একটি অর্থবহ জাতীয় ঐক্য চাই। ড. কামাল হোসেন বিএনপিকে সাথে নিয়ে জাতীয় ঐক্য গড়ে তুলেছেন। তাকে আমি সাধুবাদ জানাচ্ছি এবং এই ঐক্যের সফলতা কামনা করেছি।
তিনি বলেন, আমি দৃঢ় ভাবে বিশ্বাস করি ড. কামাল হোসেনের মতো নেতার নেতৃত্বে যে জাতীয় ঐক্য গড়ে উঠেছে তা অবশ্যই বাংলাদেশের আগামী দিনের রাজনীতিতে ইতিবাচক ভূমিকা রাখবে।
আপনি কি এই জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দিচ্ছেন? এমন প্রশ্নর জবাবে বঙ্গবীর বলেন, ঠিক এই মুহূর্তে যোগ দিচ্ছি না। তবে জাতীয় ঐক্যফ্রন্টের প্রতি আমার সমর্থন ও শুভ কামনা অব্যাহত থাকবে।
বৈঠকে কাদের সিদ্দিকীর সঙ্গে ছিলেন তার দল কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীর প্রতীক ও সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম দেলোয়ার। অন্যদিকে ড. কামালের সঙ্গে বৈঠকে অংশ নেন গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, নির্বাহী সভাপতি এডভোকেট সুব্রত চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ, প্রেসিডিয়াম সদস্য জগলুল হায়দার আফ্রিক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ও ম শফিক উল্লাহ। বৈঠকের আগে কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীর প্রতীক বলেন, ড. কামাল হোসেনের আমন্ত্রণে দলের সভাপতিসহ আমরা তার বাসায় এসেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ড. কামাল হোসেন


আরও
আরও পড়ুন