Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহকে সিটি করপোরেশনে উন্নীত করায় বর্ণাঢ্য শোভাযাত্রা

বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ : | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৮, ১১:৫৪ পিএম

ময়মনসিংহ পৌরসভাকে সিটি করপোরেশনে উন্নীত করায় এবং প্রথম প্রশাসক হিসেবে বিদায়ী মেয়র মো. ইকরামুল হক টিটুকে নিয়োগ দেওয়ায় বিশাল বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা করেছে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ।
গতকাল বৃহস্পতিবার বিকেলে নগরীর ঐতিহাসিক রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বর থেকে এই শোভাযাত্রাটি বের হয়ে গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক ঘুরে টাউন হল মোড়ে গিয়ে শেষ হয়। জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল এই শোভাযাত্রার নেতৃত্ব দেন। শোভাযাত্রায় খোলা পিকআপে জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে হাত নেড়ে নগরবাসীকে শুভেচ্ছা জানান ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রথম প্রশাসক মো. ইকরামুল হক টিটু।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি অ্যাডভোকেট কবির উদ্দিন ভূইয়া, সহ-সভাপতি ও এফবিসিসিআইয়ের টানা তিনবারের নির্বাচিত পরিচালক আমিনুল হক শামীম, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত জাহান মুকুল, কাজী আজাদ জাহান শামীম, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি অ্যাডভোকেট নুরুজ্জামান খোকন, মহানগর যুবলীগের আহবায়ক মোহাম্মদ শাহীনুর রহমান, জেলা কৃষক লীগের সভাপতি আব্দুর রহিম মিন্টু প্রমুখ। প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রশাসক মো. ইকরামুল হক টিটু বলেন, এক সময় ময়মনসিংহ ছিল বঞ্চিত। প্রধানমন্ত্রী ময়মনসিংহকে নিয়ে ব্যাপক পরিকল্পনা নিয়েছেন। মযমনসিংহ বিভাগবাসী এর সুফল ভোগ করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি করপোরেশন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ