Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।
শিরোনাম

বাতিলের মোকাবেলায় জ্ঞানের শক্তি অর্জন করতে হবে

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৮, ১২:২৭ এএম

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় পরিষদের সাধারণ সম্পাদক আখতার হোসাইন জাহেদ বলেছেন, বর্তমানে ইসলামের মধ্যে বিভ্রান্থি ছড়ানোর জন্য বাতিল শক্তি মাথাছাড়া দিয়ে উঠেছে। আমাদের ইসলামী তাহজীব তামাদ্দুনকে প্রশ্নবিদ্ধ করার জন্য তারা আজ বিভিন্ন ষড়যন্ত্রে মেতে ওঠেছে। এসমস্ত বাতিলদের সমোচিত জবাব দেয়ার জন্য তালামীয কর্মীদেরকে জ্ঞানের শক্তি অর্জন করতে হবে এবং মানুষদেরকে ইসলামের মূল শিক্ষার দিকে আহবান করতে হবে।

তিনি গত বুধবার সংগঠনের দক্ষিণ সুরমা থানা শাখার সদস্য স্তর উন্নয়ন ও প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সংগঠনের দক্ষিণ সুরমা থানা শাখার সভাপতি মুহাম্মদ আলাউদ্দিন পাশার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শামছুল ইসলাম ও সহ সাধারণ সম্পাদক আহমেদ ফাহিমের পরিচালনায় কর্মশালায় উদ্বোধনী বক্তব্য রাখেন কেন্দ্রীয় আনজুমানে আল ইসলাহ মহাসচিব অধ্যক্ষ একেএম মনোওর আলী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাবেক সভাপতি মুহাম্মদ ফখরুল ইসলাম, সাবেক সহ সভাপতি মুহাঃশরিফ উদ্দিন, কর্মশালায় প্রশিক্ষণ প্রদান করেন সিলেট জেলা আল ইসলাহ সহ সভাপতি মাওলানা শেহাব উদ্দিন, সহ সাধারণ সম্পাদক মাওলানা ফয়জুল আলম, সংগঠনের সিলেট পশ্চিম জেলার সাধারণ সম্পাদক শেখ আলী হায়দার, বিশেষ অতিথির হিসেবে উপস্থিত ছিলেন, তাহির আলী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আজম আলী,সংগঠনের সিলেট পশ্চিম জেলার সাংগঠনিক সম্পাদক কবির আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা আল ইসলাহ সহ সভাপতি আব্দুল লতিফ রুহেল, মোগলা বাজার থানার সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান। এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা আল ইসলাহ সহ সভাপতি আব্দুল মছব্বির, সংগঠনের দক্ষিণ সুরমা পশ্চিম উপজেলার সাবেক আহব্বায়ক রওশন আহমদ, আল মদিনা দাখিল মাদরাসার সুপার মাওলানা নজরুল ইসলাম, গুপ্তর গাও হাফিজিয়া মাদরাসার প্রধান শিক্ষক হাফিজ আব্দুল কাদির, সংগঠনের এম সি কলেজের সাবেক সভাপতি শেখ শফি উদ্দিন, নিশ্চিন্তপুর দাখিল মাদরাসার সহ সুপার মাওলানা আলতাব হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন