Inqilab Logo

রোববার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮, ২১ যিলহজ ১৪৪২ হিজরী

বাসায় ফিরেছেন এরশাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসা শেষে বাড়ি ফিরেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি এখন সুস্থ বলে ঘনিষ্ঠজনেরা জানিয়েছেন। গত রবিবার হাসপাতাল ভর্তি হওয়া সাবেক প্রেসিডেন্ট সুস্থ বোধ করলে চিকিৎসকরা মঙ্গলবার গভীর রাতে ছাড়পত্র দেন। তবে তার হাসপাতালে ভির্তি হওয়ার মতো বাড়ি ফেরার বিষয়টিও গণমাধ্যমে জানানো হয়নি দলের পক্ষ থেকে। রবিবার সিএমএইচে ভর্তি হন এরশাদ। ২০১৪ সালের জাতীয় নির্বাচনের আগেও তাকে একই হাসপাতালে ভর্তি করা হয়। আর এবার তফসিল ঘোষণার আগে আগে আবার একই হাসপাতালে যাওয়া নিয়ে এক ধরনের গুঞ্জন তৈরি হয়। তবে বাসায় ফেরায় সেই গুঞ্জনের অবসান হলো। এর আগে এক মাসের মধ্যে দুই দফায় সিংগাপুর গিয়ে চিকিৎসা নিয়েছেন তিনি।
আগামী মাসের প্রথম সপ্তাহে ঘোষণা হতে পারে একাদশ সংসদ নির্বাচনের তফসিল। এ নিয়ে আলোচনার জন্য পহেলা নভেম্বর নির্বাচন কমিশনকে সময় দিয়েছেন প্রেসিডেন্ট আবদুল হামিদ।



 

Show all comments
  • এনায়েতুর রহমান ২৬ অক্টোবর, ২০১৮, ৫:১৩ এএম says : 1
    কি হয়েছে তা জাতী জানতে চায়
    Total Reply(0) Reply
  • লাইজু ২৬ অক্টোবর, ২০১৮, ৫:১২ এএম says : 1
    তার সুস্বাস্থ্যের জন্য আল্লাহর কাছে দোয়া করছি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ