Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

লামায় মাতামুহুরী নদীতে নিখোঁজ বৃদ্ধার মৃতদেহ উদ্ধার

লামা(বান্দরবান)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৮, ৪:৪৬ পিএম

লামা উপজেলার ছাগলখাইয়া গ্রামের পাশে মাতামুহুরী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া সাফিয়া বেগম (৭১) নামের বৃদ্ধ নারীর মৃতদেহ পাওয়া গিয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নদীর ঘাটে গোসল করতে গেলে এ দূর্ঘটনা ঘটনা ঘটে। সাফিয়া বেগম লামা পৌরসভার ছাগল খাইয়া গ্রামের বাসিন্দা মৃত গোলাম হোসেনের স্ত্রী।

স্থানীয় সূত্র জানায়, বৃদ্ধা সাফিয়া বেগম বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে নদীর ঘাটে গোসল করতে যান। এ সময় নদীতে নামলে স্রোতের টানে পানিতে ডুবে গিয়ে নিখোঁজ হয় সাফিয়া বেগম।

খবর পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় লামা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা সাফিয়াকে উদ্ধার অভিযানে নামেন। নিখোঁজ বৃদ্ধাকে অনেক খোজাখুজির পর লামা ফায়ার সার্ভিসের কর্মী ও ডুবুরীরা শুক্রবার দুপুর ১২.৪৫মিনিটে উদ্ধার করতে সক্ষম হয়েছে, জানান স্থানীয়রা।

লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আপ্পেলা রাজু নাহা বলেন, বৃহস্পতিবার বিকাল ৪টা পর্যন্ত নিখোঁজ হওয়া বৃদ্ধা সাফিয়া বেগমকে শুক্রবার দুপুরে উদ্ধার করে, ফায়ার সার্ভিসের কর্মী ও ডুবুরীরা

তবে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যদের আপ্রান চেষ্টার ফলে বৃদ্ধাকে উদ্ধার করতে সক্ষম হয়েছে বলে, এলাকাবাসী জানান। বৃদ্ধার মরদেহ তার ছাগলখাইয়া গ্রামে পারিবারিক কবরস্থানে দাপন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ