Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মধুখালীর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিতসভা অনুষ্ঠিত

মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

বৃহস্পতিবার বিকালে ও সন্ধায় পৃথক স্থানে মধুখালী উপজেলার কোরকদী ইউনিয়ন আওয়ামী লীগের ৬, ৭ এবং ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভা খোদাবাসপুর মাদ্রাসা ও কাটাখালী ধানের চাতালে অনুষ্ঠিত হয়েছে।

২৭ অক্টোবর শনিবার মধুখালী কেন্দ্রীয় ঈদগাহ মাঠে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মো. আব্দুর রহমানের বিশাল নির্বাচনী জনসভা সফল করার লক্ষ্যে অনুষ্ঠিত বর্ধিত সভায় ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুস সালামের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক শাহ্ মো. ফারুক হোসেন, সদস্য মো. মানিক শরীফ, কোরকদী ইউনিয়ন আও‘লীগের সভাপতি মো. আজিজুর রহমান খান, সাধারণ সম্পাদক মো. ওসমান মোল্যা, রায়পুর ইউপি আ‘লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাজাহান হেলাল, ইউনিয়ন আ‘লীগের সহিদুল ইসলাম মন্টু মাস্টার, মোফাজ্জল হোসেন, অলোক চক্রবর্তী, ওয়ার্ড আওয়ামী লীগের ওহিদুল ইসলাম মন্ডল, মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, আবুল কালাম আজাদ, বিল্লাল হোসেন, কাজি ইউসুফ আলী, আব্দুল কাদের সেখ, সাহেব আলী সেখ, ছাত্রলীগের জিল্লুর রহমান, সভায় নেতৃবৃন্দ আজ শনিবারের বিশাল জনসভা সফর করার লক্ষ্যে ব্যাপক নেতা কর্মী উপস্থিতি নিশ্চিত করেছেন। উল্লেখ উপজেলার ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভায় একই ভাকে বর্ধিত সভার মাধ্যমে জনসভাকে জনসমুদ্রে পরিনত করার লক্ষ্যে মনোনয়ন প্রত্যাশি বর্তমান এমপির পক্ষে এ জনসভা অনুষ্ঠিত হবে।
মধুখালীতে ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক

বৃহস্পাতবার দিবাগত রাত আনুমাকি সাড়ে ৮ টায় মধুখালীতে র‌্যাব-৮ অভিযান করে ২০পিস ইয়াবাসহ এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে। সে মধুখালী পৌর সভার পশ্চিম গাড়াখোলা মহল্লার মো. তোফাজ্জল হোসেনের ছেলে আশিকুর রহমান (২৮)।
র‌্যাব-৮ সূত্র জানায়, কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান বৃহস্পতিবার রাতে মধুখালী থানার পশ্চিম গাড়াখোলা এলাকায় অভিযান পরিচালনা করে মো. আশিকুর রহমানকে ২০ পিস ইয়াবাসহ হাতে নাতে আটক করা হয়। আটককৃত আশিকুর একজন পেশাদার মাদক বিক্রেতা এবং সে দীর্ঘ দিন ধরে অবৈধ ভাবে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছিল।
উদ্ধারকৃত ইয়াবাসহ আশিকুরকে মধুখালী থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মধুখালী থানায় একটি মাদক মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ