Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ রবিউস সানি ১৪৪১ হিজরী

রেহানা প্রধানের ইন্তেকালে অপূরণীয় ক্ষতি হয়েছে দোয়া মাহফিলে খন্দকার মোশাররফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, গণতন্ত্রের আপোষহীন কন্ঠস্বর শফিউল আলম প্রধান ও অধ্যাপিকা রেহানা প্রধান দেশের এ সংকটকালীন সময়ে ইন্তেকাল করায় রাজনীতি ও দেশের জন্য অপূরণীয় ক্ষতি হয়ে গেছে। জাগপা পরিবার হারিয়েছে তাদের অভিভাবক আর দেশবাসী হারিয়েছেন আপোষহীন ও দেশপ্রেমিক দুইজন নেতা ও নেত্রীকে। তাই জাগপা পরিবারের সাথে আজ দেশবাসীও শোকাহত। গতকাল শুক্রবার বাদ আছর রাজধানীর আসাদগেট মরহুমার নিজ বাসভবনে স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, জাগপা শফিউল আলম প্রধান ও অধ্যাপিকা রেহানা প্রধানের মৃত্যুর নিদারুন শোকেও গণতন্ত্রের জন্য সংগ্রাম করে চলেছে। তিনি মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
মরহুমার স্মরণ সভা ও দোয়া মাহফিলে পরিবারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন তার কন্যা ব্যারিস্টার তাসমিয়া প্রধান, পুত্র রাশেদ প্রধান, জামাতা এসবিএ সিদ্দিকী, পুত্রবধু সৈয়দা নাফিসা প্রধান এবং মরহুমার দৌহিত্র রিহান প্রধান। মরহুম শফিউল আলম প্রধানের বড় ভাই কবির প্রধান, ছোট ভাই শাহী প্রধান, বড় বোন আফরোজা তালুকদার ও ছোট বোন গুলশান নাসরীন চৌধুরী।
জাগপার সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমানের পরিচালনায় আরো বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, খেলাফত মজলিসের আমির মাওলানা ইসাহাক, বিলকিস জাহান শিরিন, ২০ দলীয় জোটের শরিক জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নেতা আব্দুল হালিম, শামীম বিন সাঈদী, মুসলিম লীগের নাসিরুল ইসলাম, লেবার পার্টির মোস্তাফিজুর রহমান ইরান, এনপিপির গোলাম মোস্তফা, ফরিদ উদ্দিন, বিজিপির সালাহ উদ্দিন মতিন প্রকাশ, সাম্যবাদী দলের আবু সাঈদ, সুশীল ফোরামের জাহিদ হোসেন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মারুফ হোসেন, সাংগঠনিক সম্পাদক ইনসান আলম আক্কাস, ছাত্র বিষয়ক সম্পাদক শামীম আক্তার পাইলট, ইসলামি ছাত্র শিবিরের আন্তর্জাতিক সম্পাদক আতিকুর রহমান, ইসলামিক পার্টির মাহ্মুদুল হাসান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খন্দকার মোশাররফ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ