Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে সড়কে ঝরে গেল দুই প্রাণ

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

মাদারীপুরে পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ফায়ার সার্ভিসের কর্মীসহ নিহত হয়েছেন দুইজন। গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে মাদারীপুর-শরীয়তপুর-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের মহিষেরচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন শরীয়তপুরের চরনিয়ামতপুর এলাকার মহজেল খানের ছেলে কবির খান (৩৫)। তিনি পেশায় ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। অপরজন হলেন ফরিদপুরের নগরকান্দা উপজেলার ঈশ^রদী এলাকার শফিজউদ্দিন মাতুব্বরের ছেলে মেজবাহ হাবিবুউল্লাহ (৩৫)। মেজবাহ মাদারীপুর ফায়ার সার্ভিসের একজন সদস্য ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শরীয়তপুরের মনোয়ারা থেকে ভাড়ায় চালিত একটি মোটরসাইকেলে করে মাদারীপুরে যাচ্ছিলেন মেজবাহ। মোটরসাইকেলটি মাদারীপুর সদর উপজেলার মহিষেরচর এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় গুরতর আহত হয় দুইজন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে এলে মারা যায় কবির। পরে চিকিৎসাধীন অবস্থায় মেজবাহ মারা যান। মাদারীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রিয়াদ মাহমুদ বলেন, সন্ধ্যার পরে সড়ক দুর্ঘটনায় দুজন রোগী হাসপাতালে আসে। এই দুজনের মাথায় গুরতর আঘাত ছিল। এদের মধ্যে কবির হাসপাতালে আনার আগেই মারা যায়। আর মেজবাহ নামে এক রোগী ভর্তি হওয়ার কয়েক মিনিট পরেই মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ