Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

বরগুনায় ঘরে ঢুকে আ’লীগ নেতাকে হত্যা

বরগুনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৮, ১:২২ পিএম

বরগুনা সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. খলিল রহমানকে (৬৫) শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা।
আজ শনিবার ভোররাত তিনটার দিকে উপজেলার চালিতাতলী গ্রামে তিন-চারজন দুর্বৃত্ত বোরকা পরিহিত অবস্থায় সিঁধ কেটে ঘরের ভেতরে ঢুকে খলিল মোল্লাকে হত্যা করেছে বলে দাবি করেছেন নিহতের স্ত্রী।
নিহত মো. খলিল রহমান ওই এলাকার সোনা মোল্লার ছেলে। খলিল মোল্লার তিন ছেলে ও তিন মেয়ে, তারা সবাই ঢাকায় থাকেন। স্ত্রীকে নিয়ে তিনি একাই বাড়িতে থাকতেন।
নিহত আওয়ামী লীগ নেতার স্ত্রী লিলি বেগম দাবি করেন, গতকাল শুক্রবার রাত তিনটার দিকে সিঁধ কেটে তিন-চারজন লোক ঘরে ঢুকে পড়ে এবং তাঁকে বেঁধে ফেলে। এরপর তাঁরা আমার স্বামীকে শ্বাসরোধ করে হত্যা করে চলে যায়।
সদর থানার ওসি মাসুদুজ্জামান জানান, সদর উপজেলার চালিতাতলী গ্রামের বাড়িতে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খলিল মোল্লাকে কয়েকজন দুর্বৃত্ত রাতের অন্ধকারে ঘরে ঢুকে শ্বাসরোধ করেছে। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের খুঁজে বের করতে তদন্ত শুরু হয়েছে।
আজ ভোর রাতে তার স্ত্রী লিলি ঘরের দরজা খোলা পেয়ে বিছানায় স্বামীর নিথর দেহ দেখে চিৎকার দেন। এসময় স্বজনরা এসে খলিলের লাশ দেখে পুলিশে খবর দেয়।
নিহতের লাশ উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
কে বা কারা কী কারণে তাকে হত্যা করেছে তার অনুসন্ধান চলছে বলে জানান ওসি।
তবে দলীয় কোন্দলে এ হত্যাকাণ্ড সংঘটিত হতে পারে বলে ধারণা করছেন পুলিশের এ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ