Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ১৫ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬, ১৭ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

তারা জামায়াতকে রাজনীতির মাঠে পূর্নবাসন করতে চায় -তথ্যমন্ত্রী

কুষ্টিয়া সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৮, ৪:৪৮ পিএম
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ঐক্যফ্রন্টের সাত দফা দাবির আড়ালে রয়েছে সাজাপ্রাপ্ত খালেদা জিয়া ও তারেক রহমানের মুক্তির উদ্দেশ্য। তারা একটি অস্বাভাবিক পরিস্থিতি তৈরি করে বিএনপি-জামায়াতকে রাজনীতির মাঠে পূর্নবাসন করতে চায়।
 
শনিবার সকালে কুষ্টিয়ার ভেড়ামারা সরকারি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন ও অভিভাবক সমাবেশে যোগ দেয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের তথ্যমন্ত্রী এসব কথা বলেন। ইনু বলেন, বিএনপি ঐক্যফ্রন্টের মুখ এবং ড. কামাল হোসেন মুখোশ।
 
এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপনসহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।


 

Show all comments
  • Nannu chowhan ২৭ অক্টোবর, ২০১৮, ৫:১৫ পিএম says : 0
    Enu shaheb apni jamat bnp tareq zia khaleda jopte jopte ridroge akranto haowar shomvobona ase tai apnar sharorik obostar kotha chinta kore eaibar ontoto eai jopa theke biroto houn ebong desher manusho jopa theke rokkha pabe,dhonnobad jodi bujhen...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্যমন্ত্রী
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ